বুবলীর এখন কী হবে?

Slider বাংলার মুখোমুখি

এবারের ঈদে চিত্রনায়িকা বুবলীর দুটি সিনেমা মুক্তি পেয়েছে। একটি অভিনেতা মাহফুজ আহমেদের সঙ্গে ‘প্রহেলিকা’, অন্যটি চিত্রনায়ক নিরবের সঙ্গে জুটি বেঁধে ‘ক্যাসিনো’। স্বাভাবিকভাবেই ঈদটা বুবলীর জন্য বেশ স্পেশাল। তবে ক্যারিয়ারে বৃহস্পতি তুঙ্গে থাকলেও ব্যক্তি জীবন বেশ হতাশায় কাটছে নায়িকার।

ঈদে মুক্তি পাওয়া সিনেমার প্রচারে বিভিন্ন মাধ্যমে বুবলীকে দেখা গেলেও অধিকাংশ সাক্ষাৎকারেই স্থান পেয়েছে ব্যক্তি জীবন। অনেক সময় ওই সব অনুষ্ঠানে আবেগতাড়িত হয়ে কান্না করতেও দেখা গেছে তাকে।

তার মুখের বক্তব্য, সন্তান বীরকে নিয়ে বেশ কঠিন সময় অতিক্রম করছেন এ চিত্রনায়িকা। নিজের সব কাজ সামলে তারপর সন্তানকে সময় দিতে হচ্ছে। যদিও বীরকে নিয়ে এই সংগ্রাম বুবলীর প্রথম থেকেই। যখন বীর পৃথিবীর আলো দেখেনি তখন থেকেই অভিনেত্রী নিজের সঙ্গে, পরিবারের সঙ্গে এমন কি সব চেয়ে প্রিয় মানুষটার সঙ্গেও যুদ্ধ করেছেন। যুদ্ধটা ছিল একাকিত্বের। মাতৃত্বকালীন নিজের পাশে কাউকে ঠিকঠাক পাননি অভিনেত্রী। অনেকটা একাই সামলাতে হয়েছে সব কিছু।

এসব তথ্য বুবলী গণমাধ্যমকে নিজেই দিয়েছেন। জানিয়েছেন, সেই সময় আমেরিকার মতো দেশে তাকে সঙ্গ দেওয়ার মতো লোক ছিল না। এমনকি করোনার সময়ে বীরের বাবার সঙ্গে যোগাযোগ করেও তার নাগাল পেতে কষ্ট হয়েছে তাকে। তারপরের ঘটনা সবার জানা। তবে কোন এক অদৃশ্য কারণে বুবলী থেকে দূরে রয়েছেন শাকিব খান। যদিও বিভিন্ন গণমাধ্যমের সূত্রে জানা গেছে, দুজন আর দুজনার নেই, তাদের মধ্যে দূরত্ব এখন অনেক।

সন্তান বীরকে সামনে নিয়ে আসার পর শুরুর দিকে সোশ্যাল মিডিয়ায় বহুবার বুবলী বোঝাতে চেয়েছেন শাকিব খানের সঙ্গে তার সম্পর্ক ভালো। সন্তানের সঙ্গেও শাকিবের নিয়মিত যোগাযোগ হয়। কিন্তু সময় যত গড়িয়েছে ততই পরিস্কার হয়েছে যে, এগুলো সবই ববুলীর নিজেকে নিজের সান্ত্বনা দেওয়ার কৌশল মাত্র।

ঈদের সময়ে নিজের সিনেমার প্রচারে এসে বারবার কেন শাকিব খান ইস্যু টেনে আনতে শুরু করলেন বুবলী? এই প্রশ্ন ছিল সবার। তবে এবার সবই পরিস্কার, যা কিছু রটে তা কিছুটা হলেও বটে! গেল ক’দিন ধরেই শোবিজে কথা রটেছে- আবারও এক হচ্ছেন শাকিব খান ও অপু বিশ্বাস! এমন গুঞ্জনকে উড়িয়ে না দিয়ে, তা জিইয়ে রেখেছেন অপু। যা এই অভিনেত্রীর একাধিক সাক্ষাৎকার থেকে অনেকটা স্পষ্ট। এবার সাবেক এই তারকা দম্পতির ‘এক হওয়ার’র গুঞ্জনের পালে নতুন করে হওয়া দিল এক ভিডিও। যা রেকর্ড হয়েছে সুদূর নিউইয়র্কে, গোপন ক্যামেরায়।

বর্তমানে শাকিব ও অপু দুজনেই আছেন আমেরিকায়। শাকিব আগে গেলেও ছেলে জয়কে নিয়ে অপু গিয়েছেন গেল বুধবার রাতে। সেখানে একসঙ্গে দারুণ কিছু সময়ও পার করছেন তারা! এমন একটি ভিডিও ভাইরাল হয়েছে নেটদুনিয়ায়।

ভিডিওতে দেখা যায়, নিউইয়র্কের রাস্তায় একটি বিলাসবহুল কালো গাড়ি দাঁড়িয়ে আছে। ম্যাকডোলোন্ডস থেকে শাকিব খান পুত্র জয়কে নিয়ে বের হচ্ছেন। পেছন পেছন আসছেন অপু বিশ্বাস। ছেলে নিয়ে সে গাড়ির পেছন সিটে বসলেন শাকিব খান। আর অপু বসলেন সামনের সিটে। ভিডিও’র সময়কাল স্থানীয় সময় ১৪ জুলাই সন্ধ্যা ৭টা ৫৫ মিনিট।

আমেরিকায় বসবাসকারী বাংলাদেশি বিনোদন জগতের বিভিন্ন সূত্র জানাচ্ছে, স্থানীয় সময় গত বৃহস্পতিবার দুপুরে জয়সহ সেখানে পৌঁছান অপু বিশ্বাস। স্থানীয় সময় সেদিন রাতে এবং শুক্রবার শাকিব-অপু-জয়কে একসঙ্গে নানা জায়গায় ঘুরতে দেখা গেছে।

এদিকে, ছেলে আব্রাম খান জয়ের কারণে মাঝে-মধ্যেই দেখা হয় সাবেক এই দম্পতির। তবে শবনম বুবলীর সঙ্গে শাকিবের বিয়ের পর দূরত্ব বেড়ে যায় শাকিব-অপুর। মাঝে বুবলীর বিয়ে-বিচ্ছেদ নিয়ে চলা বিতর্কে শাকিবের পক্ষ নিয়েছেন অপু। শাকিবকে নানাভাবে সমর্থন দেন তিনি। আর এতে করে অপুর প্রতি শাকিবের রাগও অনেকটা কমেছে বলে শোনা যায়।

নতুন করে ভক্তদের মধ্যে প্রশ্ন উঠেছে- শাকিব-বুবলীর এখনো তো বিচ্ছেদ হয়নি। তারা তো সেপারেশনে আছেন। এই পরিস্থিতিতে নতুন এই ভিডিও ইস্যুর পর কী করবেন বুবলী?

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *