গাজীপুরে শ্রমিক নেতা শহিদুল হত্যা মামলায় গ্রেফতার আরও এক

Slider গ্রাম বাংলা


গাজীপুরের পোশাক শ্রমিক নেতা শহিদুল ইসলাম শহিদ হত্যা মামলার অন্যতম আসামী আকাশ আহমেদ বাবুলকে (৪৩) গ্রেফতার করেছে র‍্যাব। শুক্রবার (১৪ জুলাই) ভোর রাতে বাবুলকে কক্সবাজার শহরের হোটেল-মোটেল জোন থেকে গ্রেফতার করা হয়। বাবুল টাঙ্গাইল জেলার মির্জাপুর থানার বটটেকি এলাকার সিদ্দীকুর রহমানের ছেলে।

বিষয়টি নিশ্চিত করে কক্সবাজার র‍্যাব-১৫ এর উপ অধিনায়ক মেজর সৈয়দ সাদিকুল হক বলেন, গত ২৫ জুন গাজীপুরের টঙ্গী সাতাইশ এলাকায় একটি গার্মেন্টস কোম্পানিতে শ্রমিকদের বেতন-বোনাস নিয়ে কথা বলতে যান নিহত শহিদুল ইসলাম শহিদ। সেখান থেকে ফেরার পথে বাবুলসহ সংঘবদ্ধ ১২-১৩ জন দুর্বৃত্ত তাকে উপর্যুপুরি আঘাত করে। ওই দিন হাসপাতালে নেয়ার পথে তার মৃত্যু হয়।

তিনি আরও জানান, এ ঘটনায় ৬ জনকে এজাহারভুক্ত করে টঙ্গী পশ্চিম থানায় মামলা দায়ের করা হয়। যেখানে দুই নম্বর আসামি করা হয় বাবুলকে। তারপর থেকে ছায়া তদন্ত শুরু করে র‍্যাব। তারই অংশ হিসেবে শুক্রবার ভোররাতে কক্সবাজারের কলাতলীর হোটেল-মোটেল জোনে অভিযান চালিয়ে আসামি আকাশ আহমেদ বাবুলকে গ্রেফতার করা হয়। প্রাথমিক জিজ্ঞাসাবাদে র‍্যাবের কাছে শহিদ হত্যাকাণ্ডে তার সম্পৃক্ততার কথা স্বীকার করেছে বলে জানিয়েছে র‍্যাবেরর এই কর্মকর্তা।

এর আগে, এই অভিযান চালিয়ে এই মামলার মোট ৭ জনকে গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃতরা হলো, রাইসুল ইসলাম রতন (১৯), মো. জুলহাস আলী রকি (২৩), মো. সোহেল হাসান সোহাগ (২৪) ও মো. শাহিনুল ইসলাম শাহীন (২১), মাজহারুল ইসলাম, হানিফ ও রাসেল। এদের মধ্যে মাজহারুল ও রাসেল বর্তমানে রিমান্ডে রয়েছে। এনিয়ে এই মামলার মোট ৮ জনকে গ্রেফতার করা হলো।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *