টঙ্গীতে আট মাদককারবারি ও ছিনতাইকারী গ্রেপ্তার, বিদেশী মদ উদ্ধার

Slider গ্রাম বাংলা

টঙ্গী(গাজীপুর) প্রতিনিধি: গাজীপুর মেট্রোপলিটন পুলিশের টঙ্গী পশ্চিম থানা পুলিশ বিদেশী মদ সহ আট মাদককারবারি ও ছিনতাইকারীকে গ্রেপ্তার করেছে।

বৃহসপতিবার(১৩ জুলাই) রাতে এক ব্রিফিং- করে এই তথ্য জানায় টঙ্গী পশ্চিম থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা(ওসি) মোঃ শাহ আলম।

ব্রিফিং এ বলা হয়, গোপন সংবাদের ভিত্তিতে টঙ্গীর বিভিন্ন এলাকা থেকে এই আট আসামীকে গ্রেপ্তার করা হয়। গ্রেপ্তারকৃতরা হলো, মুন্সিগঞ্জের গজারিয়া থানার পুরাচক বাউশিয়া গ্রামের শাহ আলমের ছেলে মাজহারুল ইসলাম সুজন উরফে হাতকাটা সুজন(৩০), টঙ্গীর আউচপাড়ার মৃত আঃ রহমানের ছেলে রাকিবুর রহমান উল্লাস(৩২), ভোলা সদরের বড় চরসামাইয়া গ্রামের সাহাবুদ্দিনের ছেলে মোঃ রবি(২২), বরিশাল কোতয়ালী থানার ডুবিল গ্রামের সাইদুল ইসলামের ছেলে মোঃ হৃদয় হোসেন আব্দুল্লাহ(২৩), টঙ্গী পশ্চিম থানার পুর্ব মুদাফা গ্রামের কালাম হোসেনের ছেলে মিরাজ হোসেন অমি(২১), টঙ্গীর মধ্য আরিচপুরের মৃত আব্দুর রশিদের ছেলে সুজন মিয়া(২১), ময়মনসিংহের ত্রিশাল থানার গারপাড়া গ্রামের মৃত আফাজ উদ্দিনের ছেলে হৃদয় হোসেন(২০) ও টঙ্গীর আউচপাড়া সুরতরঙ্গ রোডের রবিউল আউয়াল লিটনের ছেলে আব্দুল্লাহ আল মিয়াত(২১)। এদের দখল থেকে চার দশমিক একশত পচিশ লিটার বিদেশী মদ( যার মূল্য ২৬ হাজার টাকা) উদ্ধার করা হয়।

টঙ্গী পশ্চিম থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা(ওসি) মোঃ শাহ আলম জানান, আসামীরা টঙ্গী এলাকার চিহিৃত মাদককারবারি ও পেশাদার ছিনতাইকারী। এরা দিন দুপুরে ছিনতাই করে ও প্রকাশ্যে মদ বিক্রি করে। এ বিষয়ে টঙ্গী পশ্চিম থানার উপ-পরিদর্শক(এসআই) মোঃ শরিফ হোসেন বাদী হয়ে নয় জনতে শনাক্ত করে মামলা দায়ের করেছেন। এর মধ্যে আট জনকে গ্রেপ্তার করা হয়। মামলার দায়েরের পর পরবর্তি আইনগত ব্যবস্থা নেয়া হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *