বাংলাদেশের বিপক্ষে ভারতের শক্তিশালী দল ঘোষণা

Slider খেলা

বাংলাদেশ সফরকে সামনে রেখে ওয়ানডে ও টি-টোয়েন্টির জন্য নারী দল ঘোষণা করেছে ভারতীয় ক্রিকেট বোর্ড (বিসিসিআই)। পূর্ণ শক্তির দল না হলেও বেশ শক্তিশালী একটা বহর নিয়ে সফরে আসবে ভারতীয়রা।

দলের নেতৃত্ব যথারীতি থাকছে হারমান প্রীতের কাছেই, সহ অধিনায়ক স্মৃতি মান্ধানাও আছেন। তবে নেই রিচা ঘোষ, রাজেশ্বরী গায়কোয়াড় ও শিখা পাণ্ডে। নতুন মুখ হিসেবে আছেন উমা চেত্রি, রাশি কানোজিয়া, আনুশা বেরেডি ও মিন্নু মানি।

আগামী ৬ জুলাই বাংলাদেশে পা রাখবে ভারতীয় দল। টি-টোয়েন্টি সিরিজের তিনটি ম্যাচ অনুষ্ঠিত হবে ৯, ১১ ও ১৩ জুলাই। ওয়ানডে সিরিজে মাঠে গড়াবে ১৬, ১৯ ও ২২ জুলাই। সবগুলো ম্যাচই হবে মিরপুর শের-ই-বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে।

ভারতের টি-টোয়েন্টি দল
হারমানপ্রীত কৌর (অধিনায়ক), স্মৃতি মান্ধানা, দীপ্তি শর্মা, শেফালি ভার্মা, জেমিমাহ রদ্রিগেজ, ইয়াস্তিকা ভাটিয়া, হারলিন দেওল, দেবিকা বৈদ্য, উমা চেত্রি, আমানজোত কৌর, এস মেঘনা, পূজা বস্ত্রকার, মেঘনা সিং, অঞ্জলি সারভানি, মনিকা প্যাটেল, রাশি কানোজিয়া, আনুশা বেরেডি ও মিন্নু মানি।

ওয়ানডে স্কোয়াড
হারমানপ্রীত কৌর, স্মৃতি মান্ধানা, দীপ্তি শর্মা, শেফালি ভার্মা, জেমিমাহ রদ্রিগেজ, ইয়াস্তিকা ভাটিয়া, হারলিন দেওল, দেবিকা বৈদ্য, উমা চেত্রি, আমানজোত কৌর, প্রিয়া পুনিয়া, পূজা ভাস্ত্রকার, মেঘনা সিং, অঞ্জলি সারভানি, মনিকা প্যাটেল, রাশি কানোজিয়া, আনুশা বারেডি ও স্নেহ রানা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *