খালেদা জিয়ার বাসার সামনে নিরাপত্তা জোরদার

Slider বাংলার মুখোমুখি


রাজধানীর এভারকেয়ার হাসপাতালে চিকিৎসা শেষে আজ শনিবার গুলশানের বাসভবন ফিরোজায় ফিরছেন সাবেক প্রধানমন্ত্রী ও বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়া। তার বাসায় ফেরার খবরে নেতাকর্মীরা সেখানে এসে ভিড় করছেন।

আজ বিকেলের পর থেকেই খালেদা জিয়ার বাসভবনের সামনের সড়কে নিরাপত্তা ব্যবস্থা জোরদার করা হয়েছে। পুলিশের অন্তত ২০ থেকে ২২ জন সদস্যকে সেখানে দেখা যায়।

পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা বলছেন, খালেদা জিয়ার বাসায় ফেরার খবরে পুলিশের সদস্যরা সেখানে অবস্থান নেন। বিএনপির নেতাকর্মীদের উপস্থিতিতে সেখানে যেন কোনো ধরনের আইনশৃঙ্খলা পরিস্থিতির অবনতি না হয়, এ জন্য তারা সতর্ক রয়েছেন।

বিএনপি চেয়ারপারসনের প্রেস উইংয়ের সদস্য শামসুদ্দিন দিদার বলেন, আজ রাজধানীর এভারকেয়ার হাসপাতাল থেকে গুলশানের বাসভবন ফিরোজায় ফিরবেন খালেদা জিয়া। তার চিকিৎসায় গঠিত মেডিকেল বোর্ডের সিদ্ধান্ত মোতাবেক তিনি বাসায় ফিরছেন।

এর আগে গত সোমবার রাতে হঠাৎ শারীরিক সমস্যা দেখা দিলে মেডিকেল বোর্ডের সদস্যদের সিদ্ধান্তে খালেদা জিয়াকে এভারকেয়ার হাসপাতালে নেওয়া হয়। গত বুধবার খালেদা জিয়ার ব্যক্তিগত চিকিৎসক অধ্যাপক ডা. এ জেড এম জাহিদ হোসেন বলেন, ‘আলহামদুলিল্লাহ, বেগম খালেদা জিয়া আগের চেয়ে ভালো আছেন। তার জ্বরও কমেছে। এখন বিভিন্ন পরীক্ষা-নিরীক্ষা চলছে।’

প্রসঙ্গত, ৭৮ বছর বয়সী খালেদা জিয়া দীর্ঘদিন ধরে আর্থাইটিস, ডায়াবেটিস, কিডনি, লিভারসহ নানা রোগে ভুগছেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *