পরীর হৃদয় ভেঙে চলে গেলেন রাজ!

Slider বিনোদন ও মিডিয়া

চিত্রনায়ক শরিফুল রাজের ফেসবুক অ্যাকাউন্ট থেকে তিন অভিনেত্রীর ব্যক্তিগত মুহূর্তের ছবি ও ভিডিও ফাঁসের ঘটনায় বেশ কিছুদিন ধরেই আলোচনার কেন্দ্রে রয়েছেন পরীমণি। পরিস্থিতি এমন অবস্থাতে পৌঁছেছে যে, সংসার ভেঙে যাচ্ছে রাজ-পরীর। এরই মধ্যে তারকা দম্পতির একমাত্র সন্তান রাজ্য ১০ মাস পূর্ণ করেছে। প্রতি মাসেই এদিনটি উদযাপন করেন পরী। আর সেই অনুষ্ঠান ঘিরে আবারও এক হয়েছিলেন তারা। গতকাল রোববার ভোরে নিজের ভেরিফায়েড ফেসবুক পেজে এনিয়ে একটি ভিডিও প্রকাশ করেন পরীমনি।

যে ভিডিওতে দেখা যায়, সব ভুলে রাজ-পরী এ দিনটি ছেলের জন্য একসঙ্গে ছিলেন। যা দেখে সবাই ধরেই নিয়েছিল যে আবারও হয়তো তারা মিলে গেছেন। কিন্তু না, আজ সোমবার ভোর ৫টা ৪০ নাগাদ নতুন করে ফেসবুক স্ট্যাটাসে সবার ধারণা ভুল হিসেবে জানান দিলেন ঢালিউডের আলোচিত এ নায়িকা।

ছেলের ১০ মাস পূর্ণ হওয়া অনুষ্ঠান উদযাপনকে কেন্দ্র করে দেশের ও ভারতের কিছু সংবাদমাধ্যম খবরের শিরোনাম করে- ‘সব ভুলে এক হলেন রাজ-পরী’। এমন খবরের শিরোনাম দেখে খুশি হওয়ার কথা থাকলেও আহত হয়েছেন পরী। কারণ শুধু সেই দিনটি ছেলের জন্য একসঙ্গে কিছুটা সময় ছিলেন রাজ-পরী। অনুষ্ঠান শেষে রাজ চলে যান সেখান থেকে।

আরও পড়ুন: রাজ-পরীর নতুন নাটক, আবারও এক হলেন তারা (ভিডিও)

এসব জানিয়ে পরীমণি ফেসবুকে লেখেন, ‘আপনাদের মধ্যে অনেকের মতো আমিও খুশি হয়ে যাই খবরের এসব শিরোনাম দেখে! সব ভুলে আবার এক হলেন……কিন্তু সব কি আর সবসময় এক হয়?

আমরা দশ তারিখটা (যেটি আমাদের জীবনের অনেক স্পেশাল দিন। আমাদের বাচ্চার পৃথিবীতে আসার দিন এটি) সেলিব্রেট করেছি মাত্র। আগামী দিনেও করবো। যেখানে আমরা জীবনের অন্য কোন ইস্যু টানবো না।

নয় তারিখ রাতে নানাভাই ঢাকায় আসেন। তারপর এই আয়োজন, সবাই মিলে। শুধু নানাভাই রয়ে গেলেন আমার কাছে। আর রাজ চলে গেল রাজের মতো……

আশা করি, এটা এখানেই শেষ হবে।’

উল্লেখ্য, মাত্র সাত দিনের পরিচয়ে ২০২১ সালের ১৭ অক্টোবর গোপনে বিয়ে করেন পরীমণি ও শরিফুল রাজ। ২০২২ সালের ১০ জানুয়ারি সেই খবর প্রকাশ্যে আনেন তারা। একই দিন সন্তান ধারণের বার্তাটিও দেন এ দম্পতি। এরপর ২০২২ সালের ২২ জানুয়ারি পারিবারিক আয়োজনে বিয়েও সারেন তারা।

সম্প্রতি ‘ন ডরাই’খ্যাত অভিনেত্রী সুনেরাহ বিনতে কামালের সঙ্গে রাজের কিছু বিশেষ মুহূর্তের ছবি ও ভিডিও প্রকাশ্যে আসে। সেই সঙ্গে সামনে আসে জনপ্রিয় মডেল-অভিনেত্রী তানজিন তিশারও দুটি ভিডিও। ভিডিওগুলোতে শোবিজের এই তিন তারকার মুখের কথা ছিল কুরুচিপূর্ণ। এ কারণে বিষয়টি নিয়ে সোশ্যাল মিডিয়ায় জোর চর্চা চলে। এ ইস্যুতে নাম আসে পরীর। ঘটনাটি এতোটাই আলোচিত হয় যে, রাজ-পরীর সংসারে বেজে ওঠে বিচ্ছেদের সুর। কিন্তু পরীর প্রকাশিত গতকালের ভিডিও দেখে মনে হয়েছিল সেই সুর হয়তো থেমে যাচ্ছে। কিন্তু না, আজ পরী তার ভক্তদের জানিয়েদিলেন তেমনটি ভাবার কোন কারণ নেই। তার হৃদয় ভেঙে রাজ আবারও নিজের মত করে চলে গেছেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *