‘খালি কলসি বাজে বেশি’, কাকে বললেন সিদ্দিকের সাবেক স্ত্রী

Slider বিনোদন ও মিডিয়া


ঢাকা-১৭ আসনের উপনির্বাচনে নৌকার মনোনয়ন চেয়েছিলেন ছোটপর্দার অভিনেতা সিদ্দিকুর রহমান সিদ্দিক। তবে ক্ষমতাসীন আওয়ামী লীগ এই আসনে মনোনয়ন দিয়েছেন কেন্দ্রীয় কমিটির সদস্য মোহাম্মদ আলী আরাফাতকে। আর এই দুঃখে গতকাল শুক্রবার মধ্যরাতেই দুবাইয়ের উদ্দেশে দেশ ত্যাগ করেন সিদ্দিক।

এদিকে, এই অভিনেতার সাবেক স্ত্রী মডেল-অভিনেত্রী মারিয়া মিম। নাম উল্লেখ না করে উপহাসের সুরে ফেসবুকে লিখেছেন, ‘খালি কলসি বাজে বেশি।’ কাকে উদ্দেশ্যে করে এমন স্ট্যাটাস দিয়েন তিনি? বিষয়টি জানতে চাইলে এড়িয়ে যান মিম।

তার কথায়, ‘এটি আমি এমনিই দিয়েছি। কাউকে উদ্দেশ্য বা কোনো কিছু চিন্তা-ভাবনা করিনি। এটি নিয়ে আলোচনা করার কোনো মানেই হয় না।’

তবে মিমের পোস্টে মন্তব্যের ঘর দেখলে অনেকটাই বোঝা যায়, এটি কাকে উদ্দেশ্য করে বলেছেন তিনি। সেখানে মন্তব্যকারীদের অধিকাংশ মন্তব্যই তার সাবেক স্বামী সিদ্দিকুর রহমানকে নিয়ে।

উল্লেখ্য, সামাজিক যোগাযোগ মাধ্যমগুলোতে বেশ সক্রিয় মারিয়া মিম। নিয়মিত আবেদনময়ী ছবি প্রকাশ করে উষ্ণতা ছড়াচ্ছেন তিনি। বাংলাদেশি বংশোদ্ভূত মিম স্পেনের নাগরিক। ২০১২ সালে অভিনেতা সিদ্দিকের সঙ্গে বিবাহবন্ধনে আবদ্ধ হন। ২০১৩ সালে তাদের সংসারে জন্ম নেয় প্রথম সন্তান আরশ হোসেন। ভালোবেসে সিদ্দিককে বিয়ে করলেও ২০১৯ সালের শেষের দিকে তাদের ডিভোর্স হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *