পদযাত্রার মাধ্যমে আগামীতে ঢাকা ঘেরাও করা হবে …………ডা. মাজহার

Slider গ্রাম বাংলা

গাজীপুর: বিএনপির কেন্দ্রীয় নির্বাহী কমিটির সদস্য ডা. মাজহারুল আলম বলেছেন, গাজীপুর মহানগরসহ সারা বাংলাদেশের যে পদযাত্রা শুরু হয়েছে, এভাবে সারাদেশের প্রত্যন্ত অঞ্চল থেকে ঢাকা ঘেরাও করে দেশনেত্রী বেগম খালেদা জিয়াকে মুক্ত করা, দেশ নায়ক তারেক রহমানকে দেশে ফিরিয়ে আনা ও নির্দলীয় নিরপেক্ষ সরকারের দাবী আদায় করা হবে।

আজ রোববার বিকালে উচ্চ আদালতের নির্দেশনাকে অধীনস্থ আদালত ও সরকারের অবজ্ঞা, গায়েবী মামলায় নির্বিচারে গ্রেপ্তার, মিথ্যা মামলা ও পুলিশি হয়রানী, দ্রব্যমূল্যের ঊর্ধ্বগতি, বিদ্যুতের লোডশেডিং, আওয়ামী সরকারের সর্বগ্রাসী দুর্নীতির প্রতিবাদে এবং ১০ দফা দাবি বাস্তবায়নে গাজীপুর মহানগর বিএনপির পদযাত্রা অনুষ্ঠিত হয়েছে।

পদযাত্রা শেষে জেলা বিএনপি কার্যালয়ের সামনের সংক্ষিপ্ত সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে ডা. মাজহারুল আলম বলেন, গাজীপুর মহানগরসহ সারা বাংলাদেশের যে পদযাত্রা শুরু হয়েছে, এভাবে সারাদেশের প্রত্যন্ত অঞ্চল থেকে ঢাকা ঘেরাও করে দেশনেত্রী বেগম খালেদা জিয়াকে মুক্ত করা, দেশ নায়ক তারেক রহমানকে দেশে ফিরিয়ে আনা ও নির্দলীয় নিরপেক্ষ সরকারের দাবী আদায় করা হবে।

পদযাত্রা নেতৃত্ব দেন প্রধান অতিথি জাতীয় নির্বাহী কমিটির সদস্য ডা.মাজহারুল আলম, মহানগর বিএনপি সদস্যসচিব শওকত হোসেন সরকার,যুগ্ম আহবায়ক রাকীব উদ্দিন সরকার পাপ্পু মেহেদী হাসান এলিস, আঃ সালাম শামীম, সুরুজ আহাম্মদ এর নেতৃত্বে ডাহুকের মোড় থেকে শুরু হয়ে দলীয় কার্যালয়ে গিয়ে শেষ হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *