পুলিশকে বোকা বানাল ছাগল!

Slider বিচিত্র

চিৎকারের শব্দ আসছিল। শুনে মনে হচ্ছিল, কোনো ব্যক্তি বিপদে পড়েছেন। আর তা কানে আসা মাত্রই দ্রুত গতিতে সেখানে ছুটে যায় দুই পুলিশ। যুক্তরাষ্ট্রের ওক‌লাহোমা অঙ্গরাজ্যের এনিড পুলিশ ডিপার্টমেন্টের দুই পুলিশ চিৎকার শুনতে পাওয়ার সঙ্গে সঙ্গে সাড়া দেন।

এনডিটিভির প্রতিবেদনে বলা হয়েছে, দুই অ্যালার্ট পুলিশ ভেবেছিলেন কেউ হয়তো অনেক বিপদে পড়েছেন। চিৎকারের শব্দ যেখান থেকে আসছিল সেখানে এই দুই পুলিশ পৌঁছে অবাক বনে যান। সেখানে গিয়ে দেখতে পান, আসলে একটি ছাগল এমন শব্দ করে চিৎকার করছিল।

পুরো এ ঘটনার দৃশ্য ওই দুই পুলিশ কর্মকর্তার শরীরে থাকা ক্যামেরায় রেকর্ড হয়েছে। এ ভিডিও আবার সামাজিক যোগাযোগমাধ্যমে পোস্ট করেছে এনিড পুলিশ ডিপার্টমেন্ট।

ভিডিওতে দেখা যাচ্ছে, ডেভিড স্নিড ও নিল স্ট্রে নামে দুই পুলিশ কর্মকর্তা চিৎকার শুনে এক মাঠ দিয়ে তাড়াহুড়া করে যাচ্ছিলেন। এর মধ্যে একজন বলে উঠে, আমার মনে হয় কোনো ব্যক্তির চিৎকার।

এরপর শেষমেশ দৌড়ে যখন দুই পুলিশ ঘটনাস্থলে পৌঁছান, দেখেন এক ছাগল এমন শব্দ করছে। তবে এক কৃষক এ ঘটনার ব্যাখ্যা করতে গিয়ে জানান, সম্প্রতি ওই ছাগলকে তার বন্ধু ছাগল থেকে আলাদা করা হয়। তাই সে এমন চিৎকার করছিল।

এমন চিৎকার শুনে দুই পুলিশের দ্রুত এমন সাড়া দেখে তাদের ধন্যবাদ জানিয়েছেন ওই কৃষক।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *