জেলগেট থেকে তৃতীয়বারের মতো আটক স্বেচ্ছাসেবক দলের নেতা মুসাব্বির

Slider রাজনীতি


ঢাকা মহানগর উত্তর স্বেচ্ছাসেবক দলের সাধারণ সম্পাদক আজিজুর রহমান মুসাব্বিরকে আবারও জেলগেট থেকে আটক করা হয়েছে বলে অভিযোগ করেছে তার পরিবার। এই নিয়ে তিনবার জেলগেট থেকে তাকে আটক করা হলো।

মুসাব্বিরের স্ত্রী সুরাইয়া বেগম বলেন, গত ৮ ডিসেম্বর মুসাব্বিরকে আটক করে পাঁচ দিন নিখোঁজ রাখা হয়। পরে আদালতে হাজির করে পুলিশ। প্রায় দেড় মাস পর তিনি সব মামলায় জামিন লাভ করেন।

সুরাইয়া বেগম আরও বলেন, গত ২ ফেব্রুয়ারি জেলগেট থেকে মতিঝিল থানায় একটি পুরনো মামলায় সন্দেহভাজন হিসেবে মুসাব্বিরকে পুলিশ আটক করে। পরে উচ্চ আদালত থেকে সব মামলায় জামিন লাভের পর গত ১১ এপ্রিল জেলগেট থেকে তাকে আবারও শেরেবাংলা নগর থানায় একটি পুরনো মামলায় সন্দেহজনক হিসেবে আটক করে। গতকাল রোববার সেই মামলা থেকেও তিনি জামিন লাভ করেন।

মুসাব্বিরের স্ত্রী জানান, আজ সোমবার মুক্তি লাভের সময় জেলগেট থেকে তাকে আবারও আটক করা হয়। মুক্তি পাওয়ার পরও তার মুক্তি মিলছে না। তার শিশু সন্তানসহ পরিবারের সব সদস্যই মুসাব্বিরের অনুপস্থিতি এবং তাকে বারবার হয়রানি করায় ভেঙে পড়েছে।

আইনজীবী অ্যাডভোকেট দেলোয়ার জাহান রুমি জানান, মুসাব্বিরের সব মামলায় জামিন হওয়ায় তার মুক্তিতে কোনো বাধা ছিল না। কিন্তু যেভাবে একের পর এক পুরনো মামলায় সন্দেহজনকভাবে জেলগেট থেকে তাকে আটক করা হচ্ছে তাতে মুসাব্বিরের মানবাধিকার খর্ব হচ্ছে।

এ ব্যাপারে স্বেচ্ছাসেবক দলের কেন্দ্রীয় সাধারণ সম্পাদক রাজীব আহসান বলেন, সরকারের আজ্ঞাবাহ আইনশৃঙ্খলা বাহিনী কোনো আইনের তোয়াক্কা করছে না। এই অত্যাচারের শেষ হবে ইনশাআল্লাহ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *