সিটি নির্বাচনে কোনো চ্যালেঞ্জ নেই: আইজিপি

Slider ফুলজান বিবির বাংলা


আসন্ন সিটি করপোরেশন নির্বাচনকে ঘিরে কোনো চ্যালেঞ্জ দেখছে না পুলিশ। তবে নির্বাচন সুষ্ঠু করতে নির্বাচন কমিশনের যেকোনো নির্দেশনা পালনে বাংলাদেশ পুলিশ প্রস্তুত রয়েছে বলে জানিয়েছেন বাংলাদেশ পুলিশের মহাপরিদর্শক চৌধুরী আব্দুল্লাহ আল মামুন।

আজ শুক্রবার সিলেটে সাংবাদিকদের সঙ্গে আলাপকালে তিনি এ সব কথা বলেন। এর আগে হজরত শাহজালাল (র.) এর মাজার জিয়ারত করেন পুলিশ প্রধান। এরপর মাজারের মসজিদে জুম্মার নামাজ আদায় করে নিজের মা-বাবার কবর জিয়ারত করেন তিনি।

কবর জিয়ারত শেষে সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে তিনি বলেন, নির্বাচনকে কেন্দ্র করে আলাদা কোনো চ্যালেঞ্জ দেখছে না পুলিশ। তবে যেকোনো পরিস্থিতি মোকাবিলায় পুলিশের প্রস্তুতি রয়েছে।

তিনি বলেন, ‘দীর্ঘদিন ধরে আমরা নির্বাচন করে আসছি। নির্বাচন আয়োজনের জন্য পর্যাপ্ত অভিজ্ঞতা ও প্রশিক্ষণ পুলিশের আছে। নির্বাচনের সময় আমরা নির্বাচন কমিশনের অধীনে কাজ করে থাকি। নির্বাচন কমিশন আমাদের যে নির্দেশনা দেবে সে অনুযায়ী কাজ করব।’

তফসিল অনুযায়ী, আগামী ২৫ মে গাজীপুর সিটি করপোরেশনের ভোট গ্রহণ হবে। খুলনা ও বরিশালে ভোট হবে আগামী ১২ জুন। আর ২১ জুন রাজশাহী ও সিলেটের ভোট গ্রহণ অনুষ্ঠিত হবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *