সম্পর্কে আছি, সময় হলেই বিয়ের সিদ্ধান্ত

Slider বিনোদন ও মিডিয়া


জনপ্রিয় অভিনেত্রী সোহানা সাবা। অভিনয়ে যেমন কঠোর পরিশ্রমী এই অভিনেত্রী, তেমনি ভ্রমণ পিপাসুও। যার প্রমাণ মেলে তার সামাজিক যোগাযোগমাধ্যমে। অন্যদিকে সাহসী অভিনেত্রীদের একজনও সাবা। যেখানে তারকাশিল্পীরা অনেকেই ব্যক্তিজীবনের নানা বিষয় গোপন (প্রেম, বিয়ে, বিচ্ছেদ বা ব্যক্তিজীবনে অনেক বিষয়) রাখেন বা কথা বলতে চান না, সেখানে সাবা আলাদা।

গেল ক’দিন ধরেই শোবিজে জোর গুঞ্জন চলছে, বিয়ে করেছেন সাবা! যা ক্রমশই জোরালো হচ্ছে এই অভিনেত্রীর প্রকাশিত কিছু ছবি ঘিরে। যে ছবিগুলোতে পাশে মানুষটিকে (মুখে ইমোজি ব্যবহার করে) আড়াল করে গেছেন এই অভিনেত্রী। আর সে কারণেই গুঞ্জনে পালে লেগেছে জোর হাওয়া। এসব গুঞ্জনে কান না দিয়ে দৈনিক আমাদের সময়ের পক্ষ থেকে বিষয়টি জানতে চাওয়া হয় এই অভিনেত্রীর কাছে।

ঈদ কেমন কাটছে?

ভালোই কাটছে। তবে এখনো ঢাকার বাইরে যাওয়া হয়নি। ক’দিন পর দেশের বাইরে যাব। এটাই হবে আমার ঈদ ছুটি।

ইদানিং কয়েকটি ছবি প্রকাশ করেছেন। তবে ছবিগুলোতে যেন কাকে আড়াল করছেন?

ছবিতেই তো সে কথা বলে দিয়েছি, যাকে আড়াল করার তাকেই আড়াল করছি।

অনেকেই বলছে যাকে আড়াল করছেন, তাকে নাকি বিয়ে করেছেন?

এসব কে বলছে তা আমার জানা নেই। তবে আমি সাবা লুকিয়ে কিছু করি না। যা করব সবাইকে জানাব। আর বিয়ের মতো এমন বড় একটা সিদ্ধান্ত নেওয়ার আগে অবশ্যই কয়েক’শ বার ভেবে তারপর সিদ্ধান্ত নেব। একবার একটা ভুল হয়ে গেছে!

তাহলে কি বিয়ে করেননি?

না, তবে সম্পর্কে আছি। আর বলার মতো কিছুই হয়নি। সে কারণেই প্রকাশিত ছবিগুলো আড়াল করেছি। যখন প্রকাশ করার সময় হবে, তখন আমি নিজেই বলব।

তবুও কিছু বলেন, আমরা শুনতে চাই তার সম্পর্কে…

আমার একটা ছেলে আছে, পরিবার আছে। তাই যে কোনো সিদ্ধান্ত নেওয়ার আগে আমাকে বহুবার ভাবতে হয়। যার সঙ্গে সম্পর্কে জড়িয়েছি, সেই মানুষটি আগে আমাকে বুঝুক, আমি তাকে বুঝি। আর সময় হলে সবাইকে জানিয়েই সিদ্ধান্ত নেব।

সম্পর্কের কথা না হয় বললেন, বিয়ের…

বিয়ের বিষয়টি নিয়ে আলোচনা হবে আরও পরে। এখন সম্পর্কের বিষয় পর্যন্তই থাক। আর সত্যি বলতে- বিয়ের বিষয়টি নিয়ে এখনো ভাবা হয়নি। যখন সিদ্ধান্ত নেব, তখন বলব। আপাতত এটুকুই।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *