প্রতিপক্ষের হামলায় পুলিশ কনস্টেবল নিহত

Slider বাংলার মুখোমুখি

কুমিল্লার দাউদকান্দি উপজেলার বাসরা গ্রামে প্রতিপক্ষের হামলায় আহত কনস্টেবল রাইজুল আমিন বাধন (৩০) মারা গেছেন। আজ রোববার দুপুর ২টায় গুরুতর আহত অবস্থায় ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়ার পর চিকিৎসক তাকে মৃত বলে ঘোষণা করেন।

কনস্টেবল রাইজুল নোয়াখালী জেলা পুলিশ লাইনে কর্মরত ছিলেন। ঈদের ছুটিতে তিনি নিজ গ্রাম বাসরায় গিয়েছিলেন। একই ঘটনায় তার মা রোকেয়া বেগম (৫০) ও ভাই সুমন সরকার (৩২) চিকিৎসাধীন আছেন।

নিহত কনস্টেবল রাইজুলের ভাই সুমন সরকার বলেন, শত্রুতার জেরে স্থানীয় দীন ইসলাম, মানিক, সাদ্দাম, হাসেম, ফরহাদ, মেহেদীসহ ২৫-৩০ জন আজ সকালে তাদের ওপর হামলা চালায় এবং এলোপাতাড়ি কুপিয়ে আহত করে। পরে তাদের বাড়িঘর ভাঙচুর করে আগুন ধরিয়ে দেয়।

সুমন সরকার আরও অভিযোগ করেন, তাদের প্রতিবেশী পুলিশে কর্মরত সহকারী উপপরিদর্শক (এএসআই) ফরহাদদের সঙ্গে একটি জমি নিয়ে বিরোধ রয়েছে। এ বিষয়ে পুলিশ সদর দপ্তরে অভিযোগ দেওয়ার পর তদন্তে তারা দোষী সাব্যস্ত হয়েছিলেন। তাদের উসকানিতেই এ হামলা হয়েছে।

ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতাল পুলিশ ফাঁড়ির সহকারী উপপরিদর্শক (এএসআই) মো. মাসুদ মিয়া জানান, কনস্টেবল রাইজুলের মৃত্যুর ঘটনাটি দাউদকান্দি থানাকে জানিয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *