চুরির অভিযোগে ছাত্রলীগ নেতা আটক

Slider বাংলার মুখোমুখি

বরগুনার বেতাগী ইউনিয়ন পরিষদের পুরাতন মালামাল চুরির ঘটনায় সন্দেহজনক ও জিজ্ঞাসাবাদের জন্য ২ জনকে আটক করা হয়েছে পুলিশ। আজ শুক্রবার সকালে তাদের আটক করে থানায় নিয়ে আসা হয়।

আটকরা হলেন, উপজেলার মোকামিয়া ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি মো. শাওন মৃধা ও ভাঙ্গারী ব্যবসায়ী মতি হাওলাদার।

জানা গেছে, প্রায় এক বছর ধরে মোকামিয়া ইউনিয়নের বিভিন্ন স্থানের পুরাতন পুলের মালামাল মোকামিয়া বাজারের মুক্তিযোদ্ধা অফিসের সামনে রাখা ছিল। গতকাল বৃহস্পতিবার রাতে ওই মালামাল চুরির ঘটনা ঘটে। পরে সংশ্লিষ্ট ওই ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান চুরি হওয়া মালামাল উদ্ধারে বেতাগী থানায় লিখিত অভিযোগ দেন। পরে এ ঘটনায় জড়িত থাকার অভিযোগে মো. শাওন মৃধা ও মতি হাওলাদারকে বেতাগী থানায় জিজ্ঞাসাবাদের জন্য আটক করে নিয়ে আসা হয়।

মোকমিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান গাজী জালাল আহম্মেদ বলেন, ‘পরিষদের সরকারি পুরাতন মালামাল চুরি হয়েছে। আমি চেয়ারম্যান হিসেবে থানায় অভিযোগ দিয়েছি। সঠিক তদন্তের জন্য পুলিশ যে কাউকে আটক করে জিজ্ঞাসাবাদ করতে পারে। যেহেতু ছাত্রলীগের সভাপতি শাওন মৃধাকে আটক করেছে তাহলে অবশ্যই চুরির ঘটনায় তার সম্পৃক্ততা আছে। তা না হলে পুলিশ এতো লোক রেখে তাকেই আটক করবেন কেনো।

বেতাগী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আনোয়ার হোসেন বলেন, ‘মোকামিয়া ইউনিয়ন চেয়ারম্যান পরিষদের সরকারি মালামাল চুরির অভিযোগ করেছে। ঘটনার সঠিক তদন্ত ও জিজ্ঞাসাবাদের জন্য দুইজনকে আটক করা হয়েছে। চুরির ঘটনায় তাদের সম্পৃক্ততা পেলে তাদেরকে আসামি করে মামলা করা হবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *