শহীদ মিনারে শ্রদ্ধা, সোহরাওয়ার্দী উদ্যানে জানাজা ডা. জাফরুল্লাহর

Slider ফুলজান বিবির বাংলা


সর্বস্তরের মানুষের শ্রদ্ধা নিবেদনের জন্য বৃহস্পতিবার কেন্দ্রীয় শহীদ মিনারে রাখা হবে গণস্বাস্থ্য কেন্দ্রের প্রতিষ্ঠাতা বীর মুক্তিযোদ্ধা ডা. জাফরুল্লাহ চৌধুরীর মরদেহ। এ দিন সকাল ১০টা থেকে দুপুর ১টা পর্যন্ত কেন্দ্রীয় শহীদ মিনারে রাষ্ট্রীয় ও সর্বস্তরের মানুষ শ্রদ্ধা জানাবে। এরপর দুপুর আড়াইটায় ঐতিহাসিক শহীদ সোহরাওয়ার্দী উদ্যানে মরহুমের প্রথম জানাজার নামাজ অনুষ্ঠিত হবে।

বুধবার বেলা সাড়ে ১১টায় সংবাদ সম্মেলনে এ তথ্য জানান গণস্বাস্থ্য কেন্দ্রের ট্রাস্টি বোর্ডের চেয়ারপারসন ও শ্রদ্ধা নিবেদন কমিটির আহ্বায়ক অধ্যাপক আলতাফুন্নেছা। গণস্বাস্থ্য নগর হাসপাতাল ও ডায়ালাইসিস সেন্টারের মেজর এটিএম হায়দার বীর উত্তম মিলনায়তনে এ সংবাদ সম্মেলনের আয়োজন করা হয়।

এ সময় আরও জানানো হয়, শুক্রবার সাভারে গণস্বাস্থ্য কেন্দ্রের ক্যাম্পাসে শ্রদ্ধা নিবেদন করা হবে। সেখানে অনুষ্ঠিত হবে দ্বিতীয় জানাজা।

তবে শুক্রবার জানাজা শেষ হওয়ার পর পরিবারের সদস্যরা জানাবেন জাফরুল্লাহর মরদেহ দান করা হবে নাকি দাফন করা হবে।

দীর্ঘদিন যাবৎ কিডনিজনিত সমস্যার কারণে চিকিৎসাধীন ছিলেন বীর মুক্তিযোদ্ধা, গণস্বাস্থ্য কেন্দ্রের প্রতিষ্ঠাতা ও ট্রাস্টি ডা. জাফরুল্লাহ চৌধুরী। মঙ্গলবার রাত ১১টায় ধানমন্ডির গণস্বাস্থ্য নগর হাসপাতালে ৮১ বছর বয়সে তার মৃত্যু হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *