কাউন্সিলর পদপ্রার্থীর উদ্যোগে ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত

Slider গ্রাম বাংলা


মো:আলী আজগর খান পির: গাজীপুর মহানগর গাছা ৩৬ নং ওয়ার্ড এর মৃত আব্দুল আলী ফকিরের ছোট ছেলে কাউন্সিলর পদপ্রার্থী মো: সিদ্দিকুর রহমান সিদ্দিক তার নিজ উদ্যোগে মৃত ব্যক্তিদের রুহের মাগফেরাত কামনায় ইফতার ও দোয়া মাহফিলের অনুষ্ঠান করেছেন। গাছা রোড ফকির মার্কেট জান্নাতুল মাওয়া জামে মসজিদ সংলগ্ন এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গদের সাথে নিয়ে এ ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

সাবেক ভারপ্রাপ্ত গাছা থানা আওয়ামী লীগের সভাপতি হাজী এম,এ কাদের এর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন গাজীপুর সিটি কর্পোরেশনের ৩৬ নং ওয়ার্ড এর কাউন্সিলর পদপ্রার্থী মোঃ সিদ্দিকুর রহমান সিদ্দিক,তিনি বলেন, আমি বঙ্গবন্ধুকে ভালবাসি এবং বঙ্গবন্ধুর আদর্শকে বুকে ধারণ করে ছাত্র জীবন থেকে আওয়ামী লীগ করি। আমি এই এলাকাবাসী সকলকে সম্মান করি শ্রদ্ধা করি ভালোবাসি, আগামী নির্বাচনে আমি কাউন্সিলর পদপ্রার্থী হিসেবে সকলের কাছে দোয়া চাই এবং একটি করে ভোট প্রত্যাশা করি। ৩৬ নং ওয়ার্ড বাসি সকলে যদি আমাকে ভোট দিয়ে নির্বাচিত করে, তাহলে আমি কথা দিলাম ৩৬ নং ওয়ার্ড কে আমি সুন্দর পরিচ্ছন্ন সন্ত্রাসমুক্ত মাদকমুক্ত ওয়ার্ড হিসাবে উপহার দিব এবং সুখে দুখে সকলের পাশে থাকবো ইনশাআল্লাহ।
দোয়া মাহফিলে উপস্থিত ছিলেন, সাবেক গাছা ইউনিয়ন পরিষদের মেম্বার মোঃ ইয়াকুব আলী, গাছা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোঃ হারুনুর রশিদ, ফকির মার্কেট মালিক মোঃ বাবুল হোসেন নবু, আওয়ামী লীগ নেতা মোঃ নাজিম উদ্দিন, ফকির মার্কেটের বিশিষ্ট ব্যবসায়ী মোঃ জাকির হোসেন, বিশিষ্ট ব্যবসায়ী মোঃ আশরাফুল আলম, বিশিষ্ট ব্যবসায়ী ফরিদ উদ্দিন চিশতী, ফকির মার্কেটের রাজধানী টেইলার্সের মালিক মোঃ সানোয়ার হোসেন, এলাকাবাসীর মধ্যে ছিলেন মো:আনোয়ার হোসেন, মো: মোকাররম হোসেন মোকা, মোশাররফ হোসেন, আলী ভান্ডারী, মো: তোতা মিয়া, মোঃ কাশেম, আরো অনেক গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন। ইফতার মাহফিলের দোয়া পরিচালনা করেন হযরত মাওলানা নজরুল ইসলাম সিরাজি।
ইফতারির পূর্ব মুহূর্তে দোয়া শেষে ওয়ার্ডের সকল শ্রেণীর প্রায় ১হাজার পাঁচশত মানুষের মাঝে ইফতারি বিতরণ করা হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *