আমরা জনগণের পক্ষে যুদ্ধ করছি: গয়েশ্বর

Slider রাজনীতি

গণতন্ত্রের বিরুদ্ধে ক্ষমতাসীন আওয়ামী লীগ সরকার অবস্থান নিয়েছে বলে মন্তব্য করেছেন বিএনপির স্থায়ী কমিটির সদস্য গয়েশ্বর চন্দ্র রায়।

তিনি বলেন, ‘আমরা দীর্ঘ নয় মাস মুক্তিযুদ্ধের মধ্য দিয়ে বাংলাদেশকে স্বাধীন করেছি। গণতন্ত্র, বাকস্বাধীনতা, ন্যায় বিচার ও ভোটাধিকারের জন্য আমরা মুক্তিযুদ্ধ করেছিলাম। গণতন্ত্র ভোটাধিকার এবং আইনের শাসন ফিরিয়ে আনতে আমরা আবার আন্দোলন করছি। আমাদের এই আন্দোলনের পক্ষে দেশের মানুষের সমর্থন আছে। কিন্তু আওয়ামী সরকার এর বিরুদ্ধে অবস্থান নিয়েছে।

আজ শনিবার জিরাবোতে আশুলিয়া থানা বিএনপির উদ্যোগে অনুষ্ঠিত অবস্থান কর্মসূচিতে গয়েশ্বর চন্দ্র রায় এ কথা বলেন।

গয়েশ্বর চন্দ্র রায় বলেন, ‘বদরের যুদ্ধ কিন্তু এই রমজান মাসেই হয়েছে। আমরা জনগণের অধিকারের এবং ন্যায়ের পক্ষে যুদ্ধ করছি। বাধা আসলে তা অতিক্রম করতে হবে। এখানে কোনো মাফ নেই। আমাদের দেশের মানুষ মাটির মতো নরম। আবার অন্যায়ের বিরুদ্ধে পাথরের মতো শক্ত।’

তিনি আরও বলেন, ‘আওয়ামী লীগ সরকারকে বলব পদত্যাগ করে নিরপেক্ষ সরকারের অধীনে নির্বাচনে আসেন। এই সরকার অনেক কিছু নাকি করেছে, তা বলার দরকার নেই। যদি সুষ্ঠু নির্বাচনে পাশ করতে পারেন আপনাকে ফুলের মালা দেব। ফেল করলে চুপচাপ ঘরে বসে থাকবেন।’

আশুলিয়া থানা বিএনপির সাধারণ সম্পাদক আবদুল গফুর মিয়ার পরিচালনায় আরও বক্তব্য দেন বিএনপির কেন্দ্রীয় নেতা ডা. দেওয়ান সালাহউদ্দিন বাবুসহ স্থানীয় নেতারা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *