ফতুল্লায় দুর্ধর্ষ সন্ত্রাসী আফজালকে কুপিয়ে হত্যা

Slider ফুলজান বিবির বাংলা

ফতুল্লার দেওভোগ বাশমুলির এলাকায় দুর্ধর্ষ সন্ত্রাসী আফজালকে (৪২) কুপিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা।

বৃহস্পতিবার সকাল ৯টার দিকে হাসেমবাগ এলাকায় এই ঘটনা ঘটে।

নিহত আফজাল ফতুল্লা মডেল থানার পশ্চিম দেওভোগের বাংলা বাজার প্রধান বাড়ির এবাদুলের ছেলে। তার বিরুদ্ধে ফতুল্লা মডেল থানায় ১২টির ও বেশি মামলা রয়েছে বলে পুলিশ জানায়।

স্থানীয়রা জানায়, বেশ কয়েক মাস আগে রাজু প্রধান বাহিনীর রাসেদকে হোন্ডা থেকে নামিয়ে আফজালসহ বেশ কয়েক সন্ত্রাসী পিটিয়ে ও কুপিয়ে হাত-পা ভেঙে দিয়েছিলো। সে সময়কার ঘটনার ভিডিওটি সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হয় এবং মামলা ও হয়েছিল। সেই মামলায় আফজাল গ্রেফতার হয়ে জামিনে আসেন। সেই হামলার প্রতিশোধ নিতেই বৃহস্পতিবার সকালে আফজালকে কুপিয়ে হত্যা করে রাজু প্রধান, রাসেল, রাসেদসহ রাজু প্রধান বাহিনীর সন্ত্রাসীরা।

পুলিশ জানায়, সকাল ৯টার দিকে নিহত আফজাল রাস্তা দিয়ে যাচ্ছিল, সে সময় রাজু বাহিনীর প্রধান রাজু প্রধান, রাসেল তার ভাই রাসেদ সহ ১০-১৫ জন সন্ত্রাসী তাকে রাস্তা থেকে তুলে হাসেমবাগ এলাকায় নিয়ে কুপিয়ে জখম করে। আফজালের স্বজনেরা সংবাদ পেয়ে ঘটনাস্থলে এসে তাকে উদ্ধার করে শহরের জেনারেল (ভিক্টোরিয়া) হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসকরা মৃত ঘোষণা করেন।

বিষয়টি নিশ্চিত করে ফতুল্লা মডেল থানার ইনচার্জ শেখ রিজাউল হক দিপু জানান, নিহত আফজাল বেশ কয়েক মাস পূর্বে বাশমুলির অপর এক সন্ত্রাসী রাসেলের ভাই রাসেদকে পিটিয়ে ও কুপিয়ে মারাত্নক জখমসহ হাত-পা ভেঙে দেন। বেশ কয়েক মাস চিকিৎসাধীন থাকার পর হাসপাতাল থেকে রাসেদ সুস্থ হয়ে বাসায় ফিরে আসে। বৃহস্পতিবার সকালে রাসেল তার ভাই রাসেদসহ বেশ কয়েকজন সন্ত্রাসী আফজালকে রাস্তা থেকে ধরে নিয়ে কোপায়। নিহতের স্বজনেরা আফজালকে উদ্ধার করে শহরের জেনারেল (ভিক্টোরিয়া) হাসপাতালে নিয়ে গেলে সেখানে তিনি মারা যান।

নিহত আফজালের বিরুদ্ধে ফতুল্লা মডেল থানায় ১২টি মামলা রয়েছে বলেও তিনি জানান।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *