শয্যাসঙ্গী হতে চাপ দেন নেতা, অভিযোগ নেত্রীর

Slider বাংলার মুখোমুখি

ভারতের ছত্তিশগড়ের এক কংগ্রেস নেতার বিরুদ্ধে বিস্ফোরক অভিযোগ করেছেন তার দলেরই এক নেত্রী। ওই নেত্রীর অভিযোগ, দলের বড় পদে থাকা ওই নেতা তাকে শারীরিক সম্পর্ক করতে চাপ দেন। এর বিনিময়ে দলে বড় পদ দেবেন বলে প্রলোভন দেখান। এ বিষয়ে মামলা করেছেন ওই নেত্রী। তবে অভিযুক্ত নেতা বিষয়টিকে বানোয়াট বলে দাবি করেছেন।

ভারতীয় সংবাদমাধ্যম সিএনবিসি-টিভি এইট্টিনের খবরে বলা হয়, অভিযুক্ত কংগ্রেস নেতার নাম জয়ন্ত সাহু। তিনি রায়পুর জেলা কংগ্রেসের সাবেক সদস্য। বর্তমানে ধরসিনওয়া বিধানসভা কেন্দ্রে দলের হয়ে কাজ করছেন এই নেতা। তার বিরুদ্ধে ছত্তিশগড়ের রায়পুরের তেলিবান্ধা থানায় মামলা করেছেন।

অভিযোগকারী নেত্রী রাজ্যটির বেমেতারার বাসিন্দা। ফেসবুকে জয়ন্ত এবং ওই নেত্রীর বন্ধুত্ব হয়। ফেসবুকে। এরপরই তিনি রায়পুরে যাতায়াত শুরু করেন।

ওই নেত্রীর অভিযোগ, জয়ন্ত তাকে শারীরিক সম্পর্ক করার জন্য নিয়মিত চাপ দিতেন। তাকে তিনি ফোনে ও মেসেজে অশ্লীল বার্তাও দিয়েছেন। কিছুদিন আগে ফেসবুকেও জয়ন্তর বিরুদ্ধে পোস্ট করেছিলেন তিনি। সেখানে তিনি দাবি করেন, নারীদের দলীয় পদ দেওয়ার লোভ দেখিয়ে তাদের ব্যবহার করতেন জয়ন্ত। যাবতীয় বিষয়ে জানিয়ে এসএসপির কাছে অভিযোগ করেছেন তিনি।

পাশাপাশি পুলিশের বিরুদ্ধে অসহযোগিতার অভিযোগ এনেছেন ওই নেত্রী। তার দাবি, অভিযুক্ত কংগ্রেস নেতার বিরুদ্ধে অভিযোগ জানানোর পরেও রাজনৈতিক প্রভাবের কারণে ব্যবস্থা নেয়নি পুলিশ।

এক প্রশ্নের উত্তরে ছত্তিশগড়েরর সংবাদমাধ্যম দৈনিক ভাস্করকে অভিযোগকারী নেত্রী বলেছিলেন, ‘ভেবেছিলাম থানায় গিয়ে পুলিশের সামনে আত্মহত্যা করব।’

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *