হিরো আলমকে ইফতার উপহার দিলেন ডিবি প্রধান

Slider বাংলার মুখোমুখি

ঢাকা মহানগর গোয়েন্দা পুলিশের (ডিবি) কার্যালয়ে গিয়েছিলেন আলোচিত ইউটিউবার আশরাফুল হোসেন আলম ওরফে হিরো আলম। শনিবার বিকেলে সেখানে ডিএমপির ডিবিপ্রধান মোহাম্মদ হারুন অর রশীদের সঙ্গে কথা বলেন তিনি। প্রায় এক ঘণ্টা সেখানে অবস্থান করেন। আলোচনা শেষে হিরো আলমকে ইফতার সামগ্রী উপহার দেন ডিবি প্রধান। সামাজিক যোগাযোগ মাধ্যমে এ সংক্রান্ত একটি ভিডিও পোস্ট করেন হিরো আলম নিজেই।

ভিডিওতে দেখা যায়, ডিবি প্রধানের থেকে উপহার সামগ্রী গ্রহণ করছেন হিরো আলম।

হলুদ রঙের একটি প্যাকেট হাতে নিয়ে মিডিয়ার উদ্দেশ্যে আলম বলেন, ‘ডিবি হারুন স্যার আমাকে ভালোবেসে কিছু ইফতার গিফট করেছেন। খেজুরসহ অনেক খাবার দিয়েছেন। হারুন স্যার খুবই ভালো মনের মানুষ। স্যারের কাছে নিম্ন শ্রেণি থেকে উচ্চ শ্রেণি, যেই আসুক সহযোগিতা পাবেন।’

হিরো আলম আরও জানিয়েছেন, সোশ্যাল মিডিয়া ইউটিউব প্লাটফর্মে তাকে নিয়ে মিথ্যা তথ্য, প্রোপাগাণ্ডা ছড়ানো হচ্ছে। এর বিরুদ্ধে জানাতে ডিবি প্রধানের সঙ্গে সাক্ষাৎ করেছেন তিনি।

জনৈক ব্যক্তির উপর অভিযোগ তুলে হিরো আলম বলেন, ‘একজন ব্যক্তি আমার কন্টেন্টকে তার নিজের নামে লাইসেন্স করেছে। লাইসেন্স করাতে তারা আমার চ্যানেলে স্ট্রাইক এবং রিপোর্ট করছে। এই বিষয় নিয়ে কথা বলতে এখানে এসেছিলাম। আমাকে ডিবিতে ডাকা হয়নি, আমার ব্যক্তিগত কারণে এখানে এসেছি।’

আরও পড়ুন: ডিবি কার্যালয়ে যাওয়ার কারণ জানালেন হিরো আলম

পরে সাংবাদিকদের জানান, দুবাইয়ের আলোচিত স্বর্ণ ব্যবসায়ী আরাভ খানকে ধরতে তিনি গোয়েন্দা পুলিশকে তথ্য দিয়ে সব ধরনের সহযোগিতা করবেন। ডিবির তদন্তে তাকে ডাকা হলে তিনি আসবেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *