টঙ্গীতে ৫০ কেজি গাঁজাসহ ০৪ জন মাদক ব্যবসায়ী গ্রেপ্তার

Slider গ্রাম বাংলা

টঙ্গী: র‌্যাব-১ টঙ্গী থেকে ৫০কেজি গাজা সহ ৪ মাদক ব্যবসায়ীকে গ্রেপ্তার করেছে। এক প্রেসবিজ্ঞপ্তিতে র‌্যাব এই তথ্য জানায়।

বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, ১৭ মার্চ র‌্যাব-১, উত্তরা, ঢাকা এর একটি আভিযানিক দল তথ্য প্রযুক্তি ও গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারে যে, জিএমপি, গাজীপুর এর টঙ্গী পূর্ব থানাধীন এরশাদ নগর এলাকায় কতিপয় মাদক ব্যবসায়ী মাদকদ্রব্যসহ অবস্থান করছে। প্রাপ্ত সংবাদের ভিত্তিতে আভিযানিক দলটি জিএমপি, গাজীপুর এর টঙ্গী পূর্ব থানাধীন এরশাদ নগর ১নং বড় বাজার মারিয়া খাবার হোটেল সংলগ্ন ডেকোরেটরের গোডাউন এর ২য় তলায় অভিযান পরিচালনা করে মাদক ব্যবসায়ী ১) সোহেল মিয়া (৩৫), পিতাঃ মৃত- রুহুল আমিন, জেলা-
কুমিল্লা, ২) মোঃ রিপন (৩৪), পিতা- মৃতঃ সিদ্দিক @ সিডু মিয়া, গাজীপুর, ৩) মোঃ সাইদুল ইসলাম (২০), পিতাঃ মোঃ মোস্তফা, জেলাঃ নাটোর এবং ৪) লাভলী (৩৫), পিতাঃ মৃতঃ আবুল খায়ের, জেলাঃ ব্রাক্ষ্মনবাড়িয়াদের’কে গ্রেফতার করে। এসময় ধৃত আসামীদের নিকট হতে *৫০ কেজি গাঁজা, ০৩ টি মোবাইল ফোন* উদ্ধার করা হয়।

উদ্ধারকৃত মাদকদ্রব্য ও গ্রেফতারকৃত আসামীকে সংশ্লিষ্ট থানায় হস্তান্তর করা হয়েছে।

টঙ্গী পূর্ব থানার অফিসার ইনচার্জ(ওসি) আশরাফুল ইসলাম জানান, র‌্যবা কর্তৃক হস্তান্তর করা আসামীদের আদালতে পাঠানো হয়েছে। এ বিষয়ে র‌্যাব বাদী হয়ে মামলা করেছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *