রাঙ্গামাটিতে পিকনিকের বাস উল্টে নিহত ২, আহত ৩

Slider জাতীয়


রাঙ্গামাটি শহরের প্রবেশমুখ মানিকছড়িতে পিকনিকের বাস উল্টে দুইজন নিহত হয়েছেন। শুক্রবার (১৭ মার্চ) সন্ধ্যায় এ দুর্ঘটনা ঘটে। এ ঘটনায় আহত হয়েছেন আরও ৩ জন।

বাসের সকল যাত্রী চট্টগ্রাম ব্রিকস অ্যান্ড ক্লে ওয়ার্কস লিমিটেডের কর্মী বলে জানা গেছে। সকালে তারা চট্টগ্রাম থেকে রাঙ্গামাটিতে বেড়াতে আসেন। সন্ধ্যায় রাঙ্গামাটি থেকে চট্টগ্রাম ফেরার পথে শহরের মানিকছড়ির ঢালু সড়ক নামার সময় গাড়িটি নিয়ন্ত্রণ হারিয়ে উল্টে যায়।

বাসের যাত্রী মো. হানিফ জানান, রাঙ্গামাটি পর্যটন কমপ্লেক্স থেকে বাস ছাড়ার পর পর্যটন এলাকা এবং শহরের পুরাতন বাস স্টেশন এলাকায় দুই দফা দুর্ঘটনায় পতিত হয় বাসটি। পরে বাসটি সাময়িক মেরামত করে আবার চট্টগ্রামের উদ্দেশ্যে যাত্রা শুরু করা হয়। তখন বাসে ১৫ জনের মতো যাত্রী ছিল। বাসটি মানিকছড়ির বাকের ঢালু রাস্তায় নামার পথে উল্টে যায়।

রাঙ্গামাটি ফায়ার সার্ভিসের ওয়্যারহাউস ইন্সপেক্টর মো. বিল্লাল হোসেন বলেন, দুর্ঘটনার সংবাদ শোনার সঙ্গে সঙ্গে আমরা টিম নিয়ে উদ্ধারকাজ শুরু করি। দুর্ঘটনাস্থলে পৌঁছে আমরা আমাদের ইকুইপমেন্ট দিয়ে একজনের মরদেহ উদ্ধার করি। পরে সড়ক ও জনপথ বিভাগের এক্সেভেটর আসার পর আমরা আরও একজনের মরদেহ উদ্ধার করে হাসপাতালে পাঠাই। উদ্ধার কাজ এখনও চলছে। ফায়ার সার্ভিসের সঙ্গে উদ্ধার কাজে যোগ দিয়েছেন সেনাবাহিনী, পুলিশ ও রেড ক্রিসেন্ট সদস্যরা।

এদিকে রাঙ্গামাটির জেলা প্রশাসক মো. মিজানুর রহমান, অতিরিক্ত জেলা প্রশাসক মো. সাইফুল ইসলামসহ পুলিশের ঊর্ধ্বতন কর্মকর্তারা ঘটনাস্থল পরিদর্শন করেছেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *