নরসুন্দরের মেয়ের পাশে বগুড়া জেলা প্রশাসন

Slider বাংলার সুখবর

মাসুদ রানা সরকার, বগুড়া জেলা প্রতিনিধিঃ মেডিক্যাল ভর্তি পরীক্ষায় উত্তীর্ণ বগুড়ার নরসুন্দরের কন্যা নাজিরা সুলতানার লেখাপড়ার সহযোগিতায় পাশে দাঁড়িয়েছে বগুড়ার জেলা প্রশাসন। জেলা প্রশাসক সাইফুল ইসলাম,গত বুধবার দুপুরে শহরের শিববাটি এলাকায় নরসুন্দর নজরুল ইসলামের ভাড়া বাসায় গিয়ে নাজিরা সুলতানাকে অভিনন্দন জানান। এ সময় জেলা প্রশাসক মেডিক্যাল কলেজে নাজিরার ভর্তিসহ অন্যান্য খরচের জন্য ৫০ হাজার টাকার চেক তুলে দেন।

উল্লেখ্য, মেডিক্যাল কলেজের ভর্তি পরীক্ষায় বগুড়ার এরুলিয়া এলাকার নরসুন্দরের কন্যা নাজিরা মেধা তালিকায় উত্তীর্ণ হয়ে সিলেট এমএজি মেডিক্যাল কলেজে ভর্তির সুযোগ পান। নাজিরা বাবার পেশা নিয়ে গর্ব প্রকাশ করেন। তার পিতা মেয়ের লেখাপড়ার খরচ চালানো নিয়ে চিন্তিত ছিলেন। এ নিয়ে grambanglanews24,দৈনিক করতোয়া, যুগান্তর এবং জনকণ্ঠসহ একাধিক গণমাধ্যমে প্রতিবেদন বের হয়। জেলা প্রশাসক জানান, তিনি ওসমানী মেডিক্যাল কলেজের অধ্যক্ষের সঙ্গে যোগাযোগ করে কলেজে ভর্তি, প্রাথমিক পর্যায়ে বই কেনা ও কলেজের আবাসিক হলে থাকা-খাওয়ার খরচের বিষয়ে ধারণা নেন।

এর প্রেক্ষিতে মেডিক্যালে মেধাবী নাজিরার ভর্তিসহ প্রাথমিক খরচ বাবদ জেলা প্রশাসনের পক্ষ থেকে বুধবার এককালীন আর্থিক অনুদানের চেক দেওয়া হয়। ডিসি জানান, লেখাপড়া চালিয়ে যেতে নাজিরার পাশে জেলা প্রশাসনের সহযোগিতা অব্যাহত থাকবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *