গাজীপুরে অবৈধ গ্যাস সংযোগ বিচ্ছিন্ন

Slider জাতীয়

মোঃ আলী আজগর খান পিরু:
গাজীপুর মহানগরে অবৈধ গ্যাস সংযোগ বিচ্ছিন্ন করেছে তিতাস গ্যাস। বৃহস্পতিবার ১৭ নং ওয়ার্ডের মোগরখাল এলাকায় প্রায় ৪শত বাড়ির অবৈধ গ্যাস লাইন বিচ্ছিন্ন করেছে তিতাস গ্যাস ট্রান্সমিসন এন্ড ডিষ্ট্রিবিউশন কোম্পানী।
সকাল থেকে সন্ধ্যা পর্যন্ত দিনব্যাপী গাজীপুর জেলা প্রশাসনের বিজ্ঞ নির্বাহী ম্যাজিস্ট্রেট মোঃ শোয়েব শাত-ঈল ইভান এর নেতৃত্বে এই অভিযান পরিচালনা করা হয় । মোবাইল কোর্ট কর্তৃক গাজীপুর মেট্রো বাসন থানা এলাকা আওতাধীন- মোগরখাল ১৭ নং ওয়ার্ড এলাকায় ৮টি পয়েন্টে অবৈধ সংযোগস্থলসহ ৪৫০ মিটার পাইপ লাইন অপসারণ করেন। এতে প্রায় ৪শত বাড়ীর অবৈধ চুলার গ্যাস সংযোগ বিচ্ছিন্ন করা হয়। উক্ত এলাকায় অভিযান পরিচালনাকালে মোবাইল কোর্ট কর্তৃক অবৈধভাবে গ্যাস ব্যবহারের দায়ে ৪ জন আবাসিক গ্রাহককে ৬০ হাজার টাকা অর্থদন্ড করা হয়। উপমহাব্যবস্থাপক প্রকৌ. মো. শাহজাদা ফরাজী বলেন যারা অবৈধভাবে গ্যাস সংযোগ গ্রহণ করেছেন এবং যারা গ্রামের সাধারণ মানুষকে গ্যাসের প্রলোভন দেখিয়ে অনাকাংক্ষিত ভয়াবহ গ্যাস দুর্ঘটনার দিকে ঠেলে দিয়েছেন তাদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেওয়া হবে। এখন থেকে গাজীপুর জেলা প্রশাসনের সহায়তায় মোবাইল কোর্টের মাধ্যমে নিয়মিতভাবে অবৈধ গ্যাস সংযোগ উচ্ছেদ অভিযান অব্যাহত থাকবে।

অভিযান পরিচালনাকালে বিজ্ঞ নির্বাহী ম্যাজিস্ট্রেট এর সাথে প্রকৌ. মোখলেসুর রহমান, ব্যবস্থাপক(মিটার ও ভিজিল্যান্স), প্রকৌ.মোহাম্মদ শাহাবুদ্দীন-ব্যবস্থাপক (ইএসএস-গাজীপুর), উপ-ব্যবস্থাপক প্রকৌ. মো.আসাদুজ্জামান আজাদ, প্রকৌ.কে.এইচ. ফয়সাল আহমেদ ও জনাব মো. আমিরুল ইসলাম (রাজস্ব) সহকারী প্রকৌশলী জাবের নূরানী ও প্রকৌ. মো. রাকীব হাসান এবং মো. সাবিনুর রহমান (ইএসএস), মি. অমিনেষ পাল, মো. জুয়েল রানা, ও মি. মনিশংকর রায় উপ-সহকারী প্রকৌশলীবৃন্দসহ অন্যান্য কর্মকর্তা-কর্মচারীবৃন্দ ও বাসন থানা পুলিশ উপস্থিত ছিলেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *