চাঁদা না পেয়ে নারীর চোখে গুলি

Slider নারী ও শিশু

রাজবাড়ীর পাংশায় চাঁদা না পেয়ে নার্গিস নামের এক নারীকে গুলি করেছে দুর্বৃত্তরা। গুলিবিদ্ধ নার্গিসকে গুরুত্বর অবস্থায় উদ্ধার করে পাংশা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যান স্থানীয়রা।

সোমবার রাত ৮টার দিকে উপজেলার কলিমহর ইউনিয়নের পরানপুর গ্রামে নার্গিসের বাড়িতে এ ঘটনা ঘটে। আহত নার্গিস আব্দুল মাজেদ মণ্ডলের স্ত্রী।

পরিবার সূত্র জানায়, পাংশা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে প্রাথমিক চিকিৎসা শেষে নার্গিসকে জাতীয় চক্ষুবিজ্ঞান ইনস্টিটিউট ও হাসপাতালে পাঠিয়ে দেন চিকিৎসক। তার এক চোখে গুলি লেগেছে।

নার্গিসের মেয়ের জামাই রুবেল বলেন, ‘দীর্ঘদিন ধরে “সম্রাট বাহিনী”র নামে দুর্বৃত্তরা মোবাইল ফোনে চাঁদা দাবি করে আসছিল। চাঁদা দিতে অস্বীকার করায় এ ঘটনা ঘটিয়ে থাকতে পারে। সন্ধ্যার দিকে আমার শ্বশুরবাড়িতে ঘটেছে। এ সময় বাড়িতে আমার শ্বশুর ছিল না, আমার শাশুড়ি বাড়ির মধ্যে টিউবয়েলে কাজ করছিল। সুযোগ পেয়ে আগে থেকে ওঁৎ পেতে থাকা সন্ত্রাসীরা আমার শাশুড়িকে গুলি করে পালিয়ে যায়।’

তিনি আরও বলেন, ‘বেশকিছু দিন ধরে কলিমহর, শরিসা ও কসবামাজাইল ইউনিয়নের বিভিন্ন এলাকায় ‘সম্রাট বাহীনি”র নাম শোনা যাচ্ছে।’

এ ঘটনায় পাংশা মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাসুদুর রহমান ঘটনাস্থল পরিদর্শন করেছেন। নার্গিসকে হাসপাতালে দেখতে যান জ্যেষ্ঠ সহকারী পুলিশ সুপার (পাংশা সার্কেল) সুমন কুমার সাহা।

এ বিষয়ে ওসি মোহাম্মাদ মাসুদুর রহমান বলেন, ‘পুলিশ এ বিষয়ে কাজ করছে। দ্রুতই ঘটনার সঙ্গে জড়িতদের আইনের আওতায় আনা হবে। তবে এ ঘটনায় এখন পর্যন্ত কেউ লিখিত অভিযোগ দেয়নি।’

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *