বগুড়া সেনানিবাসে গলফ টুর্নামেন্টের সমাপনী অনুষ্ঠান

Slider ফুলজান বিবির বাংলা

মাসুদ রানা সরকার, বগুড়া জেলা প্রতিনিধিঃ বগুড়া গলফ-এর সার্বিক তত্ত্বাবধানে ৫ম রেডিয়েন্ট ফার্মাসিউটিক্যালস কাপ গলফ টুর্নামেন্ট ২০২৩ এর সমাপনী অনুষ্ঠান গত শনিবার, ১১ মার্চে,অনুষ্ঠিত হয়েছে জানা যায়।

সমাপনী অনুষ্ঠানে ক্লাবের সভাপতি জিওসি ১১ পদাতিক ডিডিশন ও এরিয়া কমান্ডার বগুড়া এরিয়া, মেজর জেনারেল মো. খালেদ-আল-মামুন, পিবিজিএম, এনডিসি, পিএসসি এই টুর্নামেন্টটি আয়োজনের জন্য রেডিয়েন্ট ফার্মাসিউটিক্যালস লিমিটেড-এর ঊর্ধ্বতন কর্মকর্তা এবং সংশ্লিষ্ট সবাইকে ধন্যবাদ জানান। এ সময় প্রধান অতিথি গভীর শ্রদ্ধাভরে স্মরণ করেন বাংলাদেশের স্বাধীনতার রূপকার, সর্বকালের সর্বশ্রেষ্ঠ বাঙালি ও জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানকে।

বগুড়া গলফ ক্লাব বিভিন্ন গলফ টুর্নামেন্টের আয়োজন করে আসছে। এরই ধারাবাহিকতায় এ বছর রেডিয়েন্ট ফার্মাসিউটিক্যালস লিমিটেড বড় পরিসরে ১ম বারের মতো প্রতিযোগিতাটির আয়োজন করছে। প্রতিযোগিতাটি গত ৯ মার্চ হতে শুরু হয়ে ১১ মার্চ ২০২৩ তারিখে শেষ হলো। এই প্রতিযোগিতায় বগুড়া অঞ্চলসহ বিভিন্ন স্থান হতে আনুমানিক ১৩০ জন গলফার অংশগ্রহণ করেন। সবার মাঝে গলফ খেলাটিকে আরও জনপ্রিয় করার উদ্দেশ্যে বগুড়া গলফ ক্লাবের বিভিন্ন প্রয়াস চলমান রয়েছে।

সমাপনী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে টুর্নামেন্টের বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ করেন জিওসি ১১ পদাতিক ডিভিশন ও এরিয়া কমান্ডার বগুড়া এরিয়া, মেজর জেনারেল মো. খালেদ-আল-মামুন, পিবিজিএম, এনডিসি, পিএসসি। রেডিয়েন্ট ফার্মাসিউটিক্যালস লিমিটেড-এর কর্ণধার ও সারম্যান জনাব নামের শাহরিয়ার জাহেদিসহ রেডিয়েন্ট গ্রুপের ঊর্ধ্বতন কর্মকর্তাগণ এ সময় উপস্থিত ছিলেন। উক্ত অনুষ্ঠানে বগুড়া সেনানিবাসের ঊর্ধ্বতন সামরিক কর্মকর্তাগণ ছাড়াও ক্লাবের অসামরিক সদস্যবৃন্দ এবং অন্যান্য অতিথিগণ উপস্থিত ছিলেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *