ছেলের সঙ্গে শাকিবের ভিডিও কল ভাইরাল, যা বললেন বুবলী

Slider বিনোদন ও মিডিয়া


বামে বড় ছেলে আব্রাহাম খান জয়ের সঙ্গে ভিডিও কলে কথা বলছেন শাকিব খান, ডানে শেহজাদ খান বীরকে কোলে নিয়ে আছেন চিত্রনায়িকা শবনব বুবলী।

একটি অনুষ্ঠানে যাওয়ার আগে বড় ছেলে আব্রাহাম খান জয় ভিডিও কল দেন শাকিব খানকে। আর ছেলের সঙ্গে ভিডিও কলে কথোপকথনের ওই ভিডিও নিজের ভেরিফায়েড ফেসবুক পেজে পোস্ট করেন শাকিব। যা মুহূর্তেই ভাইরাল হয়। আর সেই ভিডিও শেয়ার করেন বীরের মা চিত্রনায়িকা শবনব বুবলী।

জয়ের সঙ্গে শাকিবের ভিডিওকলটি শেয়ার করে বুবলী ক্যাপশনে লিখেছেন, ‘বাবারা তার সব সন্তানদের প্রতিই এভাবে ভালোবাসা দিয়ে পাশে থাকুক। কারণ, একজন বাবা তার সন্তানদের অন্যতম বন্ধু, অভিভাবক ও উত্তম পথপ্রদর্শক। ’ এর পর বুবলী আরও লেখেন, ‘ভালোবাসা ও শ্রদ্ধা শাকিব খান।

বুবলীর শেয়ার করা পোস্টে গত ১৪ ঘণ্টায় ৩৭ হাজারের বেশি রিঅ্যাক্ট জমা পড়েছে। ইতিবাচক মন্তব্য করেছেন নেটিজেনদের কেউ কেউ। তারা বুবলীকে প্রশংসায় ভাসিয়েছেন। অনেকে আবার তীর্যক মন্তব্যও ছুড়েছেন।

এ মুহূর্তে মধ্যপ্রাচ্যের দেশ ওমানের রাজধানী মাসকাটে অবস্থান করছেন শাকিব খান। ব্যস্ততার জন্য দুই ছেলেকে সেভাবে সময় দিতে পারেন না শাকিব খান। তবে তথ্যপ্রযুক্তির কল্যাণে সবসময়ই আব্রাহাম খান জয় ও শেহজাদ খান বীরের খোঁজ রাখেন তিনি। ভিডিও কলে কথা বলেন তাদের সঙ্গে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *