টঙ্গীতে র‍্যাবের ওপর হামলা চালায় কিশোর গ্যাং

Slider গ্রাম বাংলা

Exif_JPEG_420

টঙ্গী (গাজীপুর) প্রতিনিধি: গাজীপুরের টঙ্গীর বনমালা বিলে বুধবার (১ মার্চ) বিকেলে র‍্যাবের কাজে বাধা দেওয়া এবং র‍্যাবের ওপর হামলার ঘটনায় গ্রেপ্তার ১৩ জনের সাত দিন করে রিমান্ড চেয়েছে পুলিশ। এ ঘটনায় র‍্যাবের দুই সদস্য আহত হয়েছেন। বৃহস্পতিবার দুপুরে টঙ্গী পূর্ব থানা পুলিশ এক ব্রিফিংয়ে এসব তথ্য জানায়।

গ্রেপ্তারকৃতরা হলেন মো. আলম (২৪), রানা (২৩), সজল (২৭), বাবু (৩০), রফিকুল ইসলাম (২৫), মো. ইউসুফ (৩০), আসিফ (২৫), সায়েম আহম্মেদ শাওন (২৮), আসিফ শাহরিয়ার (২৬), রাজিব হাসান (৩০), সোহেল (৩০), সালাউদ্দিন (৩৫) ও নাছিম (২৯)। তাদের সবার বাড়ি টঙ্গী এলাকায়।

মামলার এজাহার থেকে জানা যায়, বুধবার বিকেলে টঙ্গীর বনমালা বিলে কিশোর গ্যাংয়ের অন্তু ও সোহেল গ্রুপের অবস্থানের কথা গোপন সূত্রে জানতে পারে র‍্যাব। এ তথ্যের ওপর ভিত্তি করে উত্তরার র‍্যাব-১-এর একটি দল ঘটনাস্থলে পৌঁছে। সেখানে র‍্যাবের উপস্থিতি টের পায় কিশোর গ্যাংয়ের সদস্যরা। পরে র‍্যাবের দলটির ওপর হারা হামলা চালালে র‍্যাবের দুই সদস্য প্রণব সিংহ ও এস এম আল মুক্তাদি আহত হন। এরপর সেখান থেকে ১৩ জনকে গ্রেপ্তার করা হয়।
গ্রেপ্তারকৃতরা কিশোর গ্যাংয়ের সদস্য বলে এজাহারে বলা হয়েছে। মামলার বাদী র‍্যাব-১-এর নায়েব সুবেদার রফিকুল ইসলাম।

মামলার তদন্ত কর্মকর্তা টঙ্গী পূর্ব থানার উপপরিদর্শক (এসআই) বিশ্বজিৎ সাহা জানান, আসামিদের সাত দিনের রিমান্ড চাওয়া হয়েছে।

টঙ্গী পূর্ব থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আশরাফুল ইসলাম জানান, এ বিষয়ে একটি মামলা হয়েছে। মামলায় ১৩ জনকে শনাক্ত ও ১০ জনকে অজ্ঞাতনামা উল্লেখ করা হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *