পদ্মায় বালুবাহী ট্রলারে হামলা, গুলিবিদ্ধ ৩

Slider ফুলজান বিবির বাংলা


রাজবাড়ী পদ্মা নদীতে বালুবাহী ট্রলারে সন্ত্রাসীদের অতর্কিত হামলায় তিনজন শ্রমিক গুলিবিদ্ধ হয়েছেন। আজ শনিবার দুপুর দেড়টার দিকে সদর উপজেলার মিজানপুর ইউনিয়নের কালিতলা নামক এলাকার অদূরে ঘটনা ঘটে।

আহতরা হলেন বাগেরহাট জেলার স্মরণখোলা থানার আব্দুর রশিদের ছেলে আব্দুর রব (৪৮), রাজবাড়ী সদর উপজেলার বাণিবহ ইউনিয়নের আটদাপুনিয়া গ্রামের বিনোদ আলী শেখের ছেলে মো. আব্দুল্লাহ (৫০), বরিশালের পাতারহাটের আব্দুল বারেকের ছেলে সজিব (৩১)।

স্থানীয় ও গুলিবিদ্ধ শ্রমিক সূত্রে জানা যায়, রাজবাড়ী সদর উপজেলার ধাওয়াপাড়া এলাকা থেকে ট্রলারে বালু ভর্তি করেন শ্রমিকরা। এরপর তারা রওনা দেন। পথিমধ্যে একটি স্পিবোর্ডে আসা ৩ থেকে ৪ জনের একটি দল অতর্কিতভাবে গুলি বর্ষণ করে। এ সময় আব্দুল্লাহর মুখে ও পেটে দুটি, অপর শ্রমিক রবের মুখে, গলায় ও পেটে তিনটি গুলি এবং সজিবের পায়ে গুলি লাগে। পরে স্থানীয়রা আহতদের উদ্ধার করে রাজবাড়ী সদর হাসপাতালে ভর্তি করে।

শ্রমিক আরিফ জানান, ট্রলার থেকে চাঁদা তোলা হচ্ছিল। গত শুক্রবার থেকে চাঁদা দেওয়া বন্ধ করা হয়েছে। যে কারণে সন্ত্রাসীরা বেপরোয়া হয়ে এ ঘটনা ঘটিয়েছে। তারা সন্ত্রাসীদের গ্রেপ্তারের দাবি জানান।

রাজবাড়ী সদর হাসপাতালের সিনিয়র স্টাফ নার্স আব্দুল্লাহ আল মামুন বলেন, গুলিগুলো রব ও আব্দুল্লাহর শরীরের মধ্যে রয়েছে। সজিবের পায়ে গুলি লেগেছে। যা অপারেশন করে বের করতে হবে। গুলিবিদ্ধরা শঙ্কামুক্ত।

রাজবাড়ী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ শাহাদত হোসেন বলেন, ঘটনার পর থেকে থানা পুলিশের সদস্যরা সতর্ক অবস্থায় রয়েছে। কাউকে গ্রেপ্তার করা সম্ভব হয়নি। বিকেল পর্যন্ত লিখিত অভিযোগ পাননি বলেও জানান তিনি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *