অভিযোগ উঠলে সত্যতা যাচাই করতে হবে : শিক্ষামন্ত্রী

Slider শিক্ষা


শিক্ষামন্ত্রী ডা. দীপু মনি বলেছেন, আপনাদের ভোটের কারণেই আমি এতো বড় সম্মানের জায়গায় যেতে পেরেছি। আপনাদের মাথা হেট হয় এমন কোনো কাজ আমি কখনও করিনি। অভিযোগ উঠলে তার সত্যতা যাচাই করতে হবে।

বৃহস্পতিবার (১৫ ফেব্রুয়ারি) রাতে চাঁদপুর শহরের কদমতলায় মন্ত্রীর বাসভবনে জেলা সদর উপজেলার আওতাধীন মসজিদের খতীব ও ইমামদের সঙ্গে মতবিনিময় সভায় এসব কথা বলেন তিনি।

মন্ত্রী বলেন, সমাজের কাছে আপনাদের (ইমামদের) কথা গুরুত্ব বহন করে। সঠিক পথে রাখা আপনাদের দায়িত্ব। একটি চক্র বর্তমানে বইয়ের মাধ্যমে ইসলাম ধ্বংস করে দেওয়া হচ্ছে বলে অপপ্রচার চালাচ্ছে।

তিনি বলেন, আপনাদের ভোটের কারণেই আমি এতো বড় সম্মানের জায়গায় যেতে পেরেছি। আপনাদের মাথা হেট হয় এমন কোনো কাজ আমি কখনও করিনি। অভিযোগ উঠলে তার সত্যতা যাচাই করতে হবে। মিথ্যা প্রচারে অংশ নিলে নিজের দায়িত্ব পালন করা হলো না।

ডা. দীপু মনি আলেমদের উদ্দেশ্যে বলেন, যখন সমাজের মানুষের সঙ্গে কথা বলবেন বা পথপ্রদর্শন করবেন তখন সঠিক কথা বলবেন। আজ পর্যন্ত ধর্মের ক্ষতি হয় এমন কোনো কথা বা কাজ বঙ্গবন্ধু এবং শেখ হাসিনা করেননি।

চাঁদপুর জেলা প্রশাসক কামরুল হাসানের সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন পুলিশ সুপার মো. মিলন মাহমুদ। অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন আওয়ামী লীগ সহ সভাপতি ডা. এ জে আর ওয়াজেদ টিপু, সাংগঠনিক সম্পাদক তাফাজ্জল হোসেন এসডু পাটওয়ারী, পৌর মেয়র মো. জিল্লুর রহমান।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *