২৫ কিলোমিটার রাস্তার সড়কবাতি উদ্বোধন করেন মেয়র টিটু

Slider জাতীয়


ময়মনসিংহ প্রতিনিধি: ময়মনসিংহ সিটি কর্পোরেশনের ১ ও ৩০ নং ওয়ার্ডে প্রায় ২৫ কিলোমিটার সড়কে পোলসহ সড়কবাতি উদ্বোধন করেছেন মেয়র মোঃ ইকরামুল হক টিটু।

এ সময় মেয়র সুইচ টিপে তিনকোনা পুকুর পাড় থেকে কল্পা বাইপাস হয়ে কেরানীবাড়ি এবং খাগডহর বাজার পর্যন্ত এবং কাঠগোলা বাজার হতে গলগন্ডা মোড় হয়ে খাগডহর বটতলা ভূমি অফিস ও বিভিন্ন সংযোগ সড়কে এ সড়কবাতি উদ্বোধন করেন। ময়মনসিংহ সিটি কর্পোরেশনের বিভিন্ন এলাকার বিভিন্ন সড়কে সড়কবাতি স্থাপন প্রকল্পের আওতায় এ সড়কবাতিসমূহ উদ্বোধন করা হয়।

উদ্বোধনকালে মেয়র বলেন, মাননীয় প্রধানমন্ত্রী ময়মনসিংহ সিটি কর্পোরেশনের উন্নয়নে আন্তরিক। সিটির উন্নয়নে তিনি যে বরাদ্দ দিয়েছেন তা দিয়ে সিটি কর্পোরেশনের প্রতিটি ওয়ার্ডকে ঢেলে সাজানোর চেষ্টা করছি।

মেয়র আরও বলেন, আমরা একটি আধুনিক ও টেকসই নগরী বিনির্মাণে কাজ করছি। যেসব ওয়ার্ড কম উন্নত সেগুলোতে বিশেষ দৃষ্টি দিয়ে উন্নয়ন কার্যক্রম নেওয়া হয়েছে।

উদ্বোধনকালে ০১ নং ওয়ার্ডের কাউন্সিলর মোঃ আসাদুজ্জামান বাবু, ৩০ নং ওয়ার্ডের কাউন্সিলর আবুল বাশার, ১, ২, ৩ নং ওয়ার্ডের সংরক্ষিত আসনের কাউন্সিলর সেলিনা আক্তার, ২৮, ২৯, ৩০ নং ওয়ার্ডের সংরক্ষিত আসনের কাউন্সিলর কাউসার ই জান্নাত, জনসংযোগ কর্মকর্তা শেখ মহাবুল হোসেন রাজীব, নির্বাহী প্রকৌশলী (বিদ্যুৎ) মোঃ জিল্লুর রহমান, স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ প্রমুখ উপস্থিত ছিলেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *