ইজতেমা উপলক্ষে আজ মেট্রোরেল চলবে ৯ ঘণ্টা

Slider জাতীয়


বিশ্ব ইজতেমার দ্বিতীয় পর্বের আখেরি মোনাজাতে অংশগ্রহণকারী মুসল্লিদের সুবিধার্থে মেট্রোরেলের এমআরটি লাইন-৬ আজ রোববার উত্তরা থেকে আগারগাঁও পর্যন্ত ৯ ঘণ্টা চালানো হবে বলে জানিয়েছে ঢাকা ম্যাস ট্রানজিট কোম্পানি লিমিটেড (ডিএমটিসিএল)। এ ছাড়া বিকেল ৩টা থেকে রাত ৯টা পর্যন্ত এমআরটি পাস বিক্রি বন্ধ থাকবে।

শনিবার (২১ জানুয়ারি) দুপুরে গণমাধ্যমকে বিষয়টি নিশ্চিত করেছেন ঢাকা ম্যাস ট্রানজিট কোম্পানি লিমিটেড কোম্পানির যুগ্ম সচিব মোহাম্মদ আবদুর।

তিনি বলেন, বিশ্ব ইজতেমার দ্বিতীয় পর্বের আখেরি মোনাজাত রোববার। মোনাজাতে অংশগ্রহণকারী মুসল্লিদের সুবিধার্থে রোববার সকাল ৮টা থেকে বিকেল ৫টা পর্যন্ত উত্তরা থেকে আগারগাঁও পর্যন্ত বিরতিহীনভাবে মেট্রোরেল চলানো হবে।

যুগ্ম সচিব বলেন, এই উপলক্ষে যাত্রী সাধারণের চলাচল ব্যবস্থাপনার সুবিধার্থে শুধু ২২ জানুয়ারি বিকেল ৩টা থেকে রাত ৯টা পর্যন্ত স্টেশন দুটিতে (উত্তরা উত্তর ও আগারগাঁও) এমআরটি পাস বিক্রি বন্ধ থাকবে।

উল্লেখ্য, গাজীপুরের টঙ্গীর তুরাগ নদীর তীরে বিশ্ব ইজতেমার দ্বিতীয় পর্ব শুরু হচ্ছে আগামীকাল শুক্রবার। প্রথম পর্ব শেষ হওয়ার চার দিন পর শুরু হচ্ছে দ্বিতীয় পর্বের ইজতেমা। রোববার আখেরি মোনাজাতের মধ্যে দিয়ে শেষ হবে (সা’দ অনুসারী) বিশ্ব ইজতেমার আয়োজন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *