তারকাদের ক্রিকেট আসর

Slider বিনোদন ও মিডিয়া

2_86005মাঠে ক্রিকেটারদের চার-ছক্কা-উইকেট উল্লাস অনেক দেখেছেন। এবার পালা তারকাদের ক্রিকেট আসর দেখার। টিভি নাটকের অভিনয়শিল্পীদের নিয়ে ঈদের ছুটিতে আয়োজন হবে ঝলমলে এই আসর। তবে শিল্পীদের সঙ্গে জাতীয় ক্রিকেট দলের বর্তমান ও সাবেক ক্রিকেটাররাও থাকবেন। শনিবার রাজধানীর কারওয়ান বাজারের একটি অভিজাত রেস্তোরাঁয় সংবাদ সম্মেলনে এ তথ্য জানানো হয়।

সেলিব্রেটি ক্রিকেট ফেস্টিভ্যালে অংশগ্রহণ করবে ছয়টি দল। প্রত্যেক দলে আটজন করে নিয়মিত খেলোয়াড় এবং চারজন বিকল্প খেলোয়াড় থাকবেন। নিয়মিত আটজন খেলোয়াড়ের মধ্যে থাকবেন সাতজন টিভিশিল্পী এবং জাতীয় ক্রিকেট দলের বর্তমান অথবা সাবেক খেলোয়াড়ের মধ্যে একজন। নারী-পুরুষ উভয় খেলোয়াড়ই থাকবেন প্রতিযোগী দলগুলোতে। রাউন্ড রবিন লিগ পদ্ধতিতে ছয়টি দল মোট ১৫টি লিগ ম্যাচ খেলবে। এর মধ্যে থেকে দুটি সেমিফাইনাল ও একটি ফাইনাল ম্যাচ অনুষ্ঠিত হবে।

সংবাদ সম্মেলনের শুরুতে জানানো হয়, ঈদে দর্শকদের অনাবিল আনন্দ দিতে এই আয়োজন। এখানে ছিলেন বাংলাদেশ জাতীয় ক্রিকেট দলের সাবেক খেলোয়াড় রকিবুল হাসান, স্পোর্ডিয়ামেরসি এফ ও সালমা আদিল, প্রাণের চিফ মার্কেটিং অফিসার জিএম কামরুল হাসান। সালমা আদিল বলেন, ‘ক্রিকেট আমাদের গোটা জাতিকে ঐক্যবদ্ধ করে তোলে। আমাদের বিনোদন অঙ্গনের শিল্পীরা সবসময় মাঠে কিংবা টিভিতে ক্রিকেট উপভোগ করেন। তাই আমরা তাদের এবং ক্রিকেট খেলোয়াড়দের নিয়ে এ উৎসবের আয়োজন করছি। আমার বিশ্বাস, ঈদে এটাই সবচেয়ে জনপ্রিয় ও সমাদৃত আয়োজন হয়ে উঠবে।’

সেলিব্রেটি ক্রিকেট ফেস্টিভ্যালের মাধ্যমে ক্রিকেটকে আরও জনপ্রিয় হবে বলে আশাবাদ ব্যক্ত করেন কামরুল হাসান। রকিবুল হাসান বলেন, ‘টিভি শিল্পী বরাবরই ক্রিকেট দলকে সমর্থন দিয়ে আসছেন। এই উৎসবের মাধ্যমে ক্রিকেট ও টিভি তারকাদের মধ্যে সেতুবন্ধন তৈরি হবে।’

এরই মাঝে তারকারা ক্রিকেট প্র্যাকটিসও শুরু করে দিয়েছেন। আর এ নিয়ে চলছে সবার মাঝে উৎসব উৎসব আমেজ। সবাই চমকে দেওয়ার মতো ক্রিকেট খেলার ব্যাপারে প্রচণ্ড আশাবাদী। তারকাদের খুশির বার্তা ফেসবুকেও ছড়িয়ে যাচ্ছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *