দাদাকে হত্যাকারী দণ্ডপ্রাপ্ত বাবার হাত ধরে আছে ছেলে, হৃদয়ছোঁয়া দৃশ্য

Slider টপ নিউজ

ফরিদপুরে বাবাকে হত্যার দায়ে মিলন চৌধুরী (৩৬) নামে এক ছেলেকে যাবজ্জীবন কারাদণ্ড দেয়া হয়েছে। একইসাথে ২০ হাজার টাকা জরিমানা, অনাদায়ে আরো চার মাসের কারাদণ্ড প্রদান করা হয়েছে।

বৃহস্পতিবার দুপুরে ফরিদপুরের অতিরিক্ত জেলা ও দায়রা জজ আদালতের বিচারক অশোক কুমার দত্ত এ রায় প্রদান করেন। রায় ঘোষণার পর আদালত প্রাঙ্গনে এক হৃদয়ছোঁয়া দৃশ্য চোখে পড়ে। দেখা যায়- দাদাকে হত্যাকারী দণ্ডপ্রাপ্ত বাবা মিলনের হাত ধরে আছে তারই ছোট্ট ছেলে।

সাজাপ্রাপ্ত মিলন চৌধুরী ফরিদপুরের নগরকান্দা উপজেলার রামনগর ইউনিয়নে হারুন চৌধুরীর ছেলে।

জানা যায়, ২০১৯ সালের ২২ ফেব্রুয়ারি হারুন চৌধুরীকে ছেলে মিলন চৌধুরী (৩৬) মাথায় লাঠি দিয়ে আঘাত করেন। পরে হাসপাতালে নেয়া হলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত্যু ঘোষণা করেন। এ ঘটনায় নিহতের স্ত্রী হালিমা বেগম ছেলের নামে একটি হত্যা মামলা দায়ের করেন। ছেলের নামে জমি লিখে না দেয়ায় ক্ষিপ্ত হয়ে তাকে লাঠি দিয়ে আঘাত করা হয় বলে মামলায় অভিযোগ করা হয়।
এ মামলার দীর্ঘ শুনানি শেষে বৃহস্পতিবার রায় ঘোষণা করা হলো। এ সময় আসামি আদালতে উপস্থিত ছিলেন।

মামলার রাষ্ট্রপক্ষের আইনজীবী এপিপি অ্যাডভোকেট আমিনুর রহমান বলেন, রাষ্ট্রপক্ষ অভিযোগ প্রমাণে সক্ষম হওয়ায় আদালত সন্তুষ্ট হয়ে আসামিকে যাবজ্জীবন কারাদণ্ড প্রদান করেন। এ রায়ে আমরা সন্তুষ্ট।

এদিকে রায় ঘোষণার পর থেকে আসামির স্ত্রী তাদের শিশু সন্তান নিয়ে কান্নাজড়িত কণ্ঠে আদালত অঙ্গনে বিলাপ করতে থাকেন। তিনি অভিযোগ করেন, তার স্বামীর বিরুদ্ধে মিথ্যা মামলা দায়ের করেন তার শাশুড়ি। তারা ন্যায়বিচার থেকে বঞ্চিত হয়েছেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *