ছাত্র অধিকারের ২ নেতাকে তুলে নেওয়ার অভিযোগ

Slider বাংলার মুখোমুখি


গতকাল রাজধানীতে বিএনপির ডাকা গণমিলিছে ছাত্র অধিকার পরিষদের বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক মোহাম্মদ আখতারুজ্জামান সম্রাট। ছবি: সংগৃহীত

ছাত্র অধিকার পরিষদের দুই নেতাকে তুলে নেওয়ার অভিযোগ উঠেছে। আজ শনিবার সন্ধ্যা পৌনে ৭টার দিকে রাজধানীর গুলিস্তান ফুলবাড়িয়া ফ্লাইওভারের নিচ থেকে তাদের তুলে নিয়ে যাওয়া হয়।

ওই দুই নেতা হলেন ছাত্র অধিকারের কেন্দ্রীয় কমিটির বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক মোহাম্মদ আখতারুজ্জামান সম্রাট ও সোহরাওয়ার্দী কলেজ শাখার সাংগঠনিক সম্পাদক নাজুমল হুদা।

ছাত্র অধিকার পরিষদের সাধারণ সম্পাদক আরিফুল ইসলাম আদীব গণমাধ্যমের কাছে এ অভিযোগ করেন। তবে পুলিশের পক্ষ থেকে তাদের আটক বা গ্রেপ্তারের বিষয় নিশ্চিত করা হয়নি।

এ ঘটনায় জরুরি সংবাদ সম্মেলন ডাকা হয়েছে জানিয়ে আরিফুল ইসলাম আদীব বলেন, ‘আমরা অতি দ্রুত তাদের সন্ধান চাই। এ ঘটনায় আমরা একটি জরুরি সংবাদ সম্মেলনও ডেকেছি।’

গণ-অধিকার পরিষদের যুগ্ম আহ্বায়ক আবু হানিফ জানান, শুরুতে তারা ধস্তাধস্তি করে এবং তাদের পরিচয় জানতে চায়। তখন কয়েকজন মিলে তাদের পিকআপভ্যানে তুলে নিয়ে যায়। এখন ওই দুই নেতার ব্যবহৃত মোবাইল ফোনে কল করা হলেও রিসিভ হচ্ছে না।

আবু হানিফ দাবি করেন, ‘গণতন্ত্র এখন কফিনে’ ও ‘৩০ ডিসেম্বর গণতন্ত্র হত্যা দিবস’ গায়ে লিখে গতকাল শুক্রবার রাজধানীতে বিএনপির ডাকা গণমিলিছে আসেন সম্রাট। পরে তার সেই ছবি ভাইরাল হয়। এ কারণেই তাদের ধরে নেওয়া হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *