কেন্দ্রীয় নেতাদের মুক্তির দাবিতে পাবনায় বিএনপির গণমিছিল

Slider রাজনীতি


বিএনপি চেয়ারপারসনের বিশেষ সহকারী অ্যাডভোকেট শামসুর রহমান শিমুল বিশ্বাসসহ দলীয় নেতাকর্মীদের মুক্তি এবং নির্দলীয় নিরপেক্ষ সরকারের অধীনে নির্বাচনসহ ১০ দফা দাবিতে পাবনায় বিএনপির গণমিছিল অনুষ্ঠিত হয়েছে।

বুধবার (২৮ ডিসেম্বর) দুপুরের দিকে শহরের গোপালপুরের জেলাপাড়াস্থ পাবনা জেলা বিএনপির পুরোনো কার্যালয় থেকে গণমিছিল বের করা হয়।
গণমিছিলে পাবনা জেলা বিএনপি, উপজেলা ও এর অঙ্গ-সহযোগী সংগঠনের নেতাকর্মীরা অংশ নেন। মিছিলটি পাবনা পৌরসভা, পুলিশ লাইন মোড় হয়ে শহরের প্রধান সড়ক প্রদক্ষিণ করে।

পরে দলীয় কার্যালয়ের সামনে জেলা বিএনপির সাবেক সিনিয়র যুগ্ম আহ্বায়ক আব্দুল্লাহ আল মাহমুদ মান্নান মাস্টারের সভাপতিত্বে সংক্ষিপ্ত সমাবেশ অনুষ্ঠিত হয়।

এতে বক্তব্য রাখেন জেলা বিএনপি সাবেক সভাপতি ও সাবেক সাংসদ সিরাজুল ইসলাম সরদার, জেলা বিএনপির সিনিয়র যুগ্ম আহ্বায়ক আব্দুস সামাদ খান মন্টু, সাবেক সহ-সভাপতি আলহাজ্ব তৌফিক হাবিব, পাবনা সদর উপজেলা বিএনপির সাবেক সভাপতি এ কে এম মুসা, সাধারণ সম্পাদক রেহানুল ইসলাম বুলাল, পৌর বিএনপির সাবেক সভাপতি সাবির হাসান বাচ্চু, সাধারণ সম্পাদক শহিদুল ইসলাম লালু প্রমুখ।

এসময় বক্তারা অবিলম্বে গ্রেপ্তারকৃত নেতাদের মুক্তি ও বিএনপির দেয়া ১০ দফা দাবি বাস্তবায়নে সরকারের কাছে দাবি জানান। না হলে আরও কঠোর আন্দোলন গড়ে তোলা হবে বলে হুশিয়ারি দেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *