আওয়ামী লীগের কেন্দ্রীয় কমিটিতে মাশরাফী

Slider খেলা


ক্রিকেটের মাঠে দলের এই সাবেক নেতা মাশরাফী রাজনীতির মাঠে নেতা হতে পারবেন তো, এমন প্রশ্ন ছিল সমর্থকদের মনে। সেখানে বেশ ভালোভাবেই এই সংশয় দূর করে দিয়েছেন নড়াইল-২ আসনের নির্বাচিত সংসদ সদস্য মাশরাফী বিন মর্তুজা। নানা সময় নানান জনকল্যাণমূলক কাজে সংবাদের শিরোনাম হন তিনি। এবার সংবাদের শিরোনাম হলেন আওয়ামী লীগের কেন্দ্রীয় কমিটিতে জায়গা পেয়ে।

নির্বাচনী এলাকা নড়াইলের বিভিন্ন প্রান্তে যখন মাশরাফী চষে বেড়াচ্ছেন, মানুষের সমস্যা জানতে ও তার সমাধান দিতে ‘জনতার মুখোমুখি জনতার সেবক’ স্লোগানে মানুষের সাথে কথা বলছেন; তখনই রাজনৈতিক ক্যারিয়ারের অন্যতম সেরা অর্জনটাও পেয়ে গেলেন মাশরাফী বিন মর্তুজা।

সোমবার সন্ধ্যায় প্রধানমন্ত্রীর সরকারি বাসভবন গণভবনে আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সভা হয়, যেখানে সভাপতিত্ব করেন শেখ হাসিনা। সেখানে নড়াইল-২ আসনের সংসদ মাশরাফীকে দলের কার্যনিবাহী কমিটিতে নেয়ার বিষয়টি চূড়ান্ত করা হয়। সভা শেষে এই তথ্য সাংবাদিকদের জানান দলের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের।

এর আগে ২০২০ সালে মাশরাফীকে বন ও পরিবেশ বিষয়ক উপকমিটিতে রেখেছিল আওয়ামী লীগ। তাছাড়া মাশরাফী নড়াইল জেলা আওয়ামী লীগের নির্বাহী কমিটির সদস্য পদেও আছেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *