আগামীতে সব নির্বাচনে জাতীয় পার্টি অংশ নেবে: রওশন এরশাদ

Slider রাজনীতি


জাতীয় সংসদের বিরোধী দলীয় নেতা ও জাতীয় পার্টির প্রধান পৃষ্ঠপোষক বেগম রওশন এরশাদ বলেছেন, সাবেক রাষ্ট্রপতি পল্লীবন্ধু এরশাদ গণতান্ত্রিক ধারা অব্যাহত রাখতেই ক্ষমতা ছেড়ে সবার অংশ গ্রহণমূলক নির্বাচন নিশ্চিত করেছিলেন। কিন্তু সেদিন তার দল জাতীয় পার্টিকে লেভেল প্লেইং ফিল্ডে নির্বাচন করতে দেয়া হয়নি।

ভিডিও কনফারেন্সের আরও তিনি বলেন, পার্টির শীর্ষনেতাসহ হাজার হাজার নেতাকর্মীর বিরুদ্ধে মামলা দেয়া হয়েছিল। জ্বালিয়ে দেয়া হয়েছিল অনেকের বাড়িঘর। তিনি বলেন, সেই থেকেই দেশে প্রতিহিংসার রাজনীতির শুরু হয়।

শনিবার রাজধানীর গুলশানে বিরোধী দলীয় নেতার রাজনৈতিক কার্যালয়ে মহান বিজয় দিবস উপলক্ষে আয়োজিত আলোচনা সভা ও দোয়া অনুষ্ঠানে ভিডিও কনফারেন্সের মাধ্যমে তিনি এসব কথা বলেন। রওশন এরশাদ বলেন, তার দল সব সময় নির্বাচনমূখি রাজনীতিতে বিশ্বাস করে। সে কারণেই দেশের সব ক্রান্তিকালেও জাতীয় পার্টি নির্বাচনে অংশ নেয়, আগামীতেও সব নির্বাচনে জাতীয় পার্টি অংশ নেবে বলে জানান বিরোধী দলীয় নেতা।

এসময়ে তিনি নেতাকর্মীদের সব বিভ্রান্তি ও ভেদাভেদ ভুলে দলীয় ঐক্য বজায় রেখে পার্টিকে শক্তিশালী করার আহবানও জানান বেগম রওশন এরশাদ। পার্টির সিনিয়র নেতা ও সাবেক প্রেসিডিয়াম সদস্য অধ্যাপক দেলোয়ার হোসেন খানের সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সংসদের বিরোধী দলীয় চিফ হুইপ মশিউর রহমান রাঙ্গা।

বিরোধী দলীয় নেতার রাজনৈতিক সচিব গোলাম মসীহ্, সাবেক প্রেসিডিয়াম সদস্য ও সাবেক প্রতিমন্ত্রী গোলাম সারোয়ার মিলন, পার্টির সাবেক প্রেসিডিয়াম সদস্য এস এম এম আলম, প্রেসিডিয়াম সদস্য ক্বারী হাবিবুল্লাহ বেলালী, সাবেক রাষ্ট্রপতির ছাত্র ও শিক্ষা বিষয়ক উপদেষ্টা রফিকুল হক হাফিজ, সাবেক এমপি এমএ গোফরান, জাতীয় পার্টি ও বিরোধী দলীয় নেতার মূখপাত্র কাজী মামুনূর রশীদ, সাবেক এমপি অ্যাডভোকেট জিয়াউল হক মৃধা, দলের সাবেক ভাইস চেয়ারম্যান অধ্যাপক ইকবাল হোসেন রাজু প্রমূখ।

এসময়ে বক্তারা বলেন, সাবেক কুটনীতিবিদ, বিরোধী দলীয় নেতার রাজনৈতিক সচিব গোলাম মসীহ্ ও বেগম রওশন এরশাদের নেত্রীত্বে জাতীয় পার্টির প্রতিষ্ঠা বার্ষিকী সফল করার আহবান জানিয়েছেন। উল্লেখ্য জাতীয় পার্টির কেন্দ্রীয় আহবায়ক কমিটির যুগ্ম আহবায়ক হলেন,সাবেক প্রতিমন্ত্রী গোলাম সারোয়ার মিলন, সাবেক রাষ্ট্রপতির উপদেষ্টা রফিকুল হক হাফিজকে যুগ্ম আহবায়ক করা হয়েছে। আর অ্যাড. জাহিদ হাসান খান বিপুল ও নূরে হাফসাকে কেন্দ্রীয় সদস্য করা হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *