বিএনপির সমাবেশে প্রধান অতিথি খন্দকার মোশাররফ, সভাপতি আমান

Slider ফুলজান বিবির বাংলা


বিএনপির ঢাকা বিভাগীয় গণসমাবেশ উপলক্ষে ভোর থেকেই থেমে থেমে নেতাকর্মীদের স্লোগানে-স্লোগানে প্রকম্পিত হচ্ছে রাজধানীর সায়েদাবাদ গোলাপবাগ মাঠ ও আশাপাশের এলাকা। আজ শনিবার সকাল ৯টায় দেখা যায়, কমলাপুর স্টেডিয়ামে থেকে বাসাবোর দিকে প্রায় দেড় কিলোমিটার রাস্তা জুড়ে রয়েছে নেতাকর্মীদের খণ্ড খণ্ড মিছিল। গোলাপবাগ মাঠ ও এর আশেপাশের এলাকায় হাজারো মানুষের মাঝে দেখা গেছে উৎসবের আমেজ।

ঘোষণা অনুযায়ী, শনিবার বেলা ১১টায় সমাবেশ শুরু হওয়ার কথা রয়েছে। এদিন সমাবেশে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন বাংলাদেশ জাতীয়তাবাদী দলের (বিএনপি) স্থায়ী কমিটির সদস্য খন্দকার মোশাররফ হোসেন। এ ছাড়া সভাপতি হিসেবে উপস্থিত থাকবেন ঢাকা মহানগর উত্তর বিএনপি আহবায়ক আমানউল্লাহ আমান।

সমাবেশ সঞ্চালনা করবেন ঢাকা মহানগর উত্তর ও দক্ষিণ বিএনপি সদস্য সচিব আমিনুল হক ও রফিকুল আলম মজনু। গতকাল শুক্রবার রাত ১১টার দিকে বিএনপি চেয়ারপারসনের প্রেস উইংয়ের সদস্য শায়রুল কবির খান এসব তথ্য জানান।

এতদিন বিএনপির সভা সমাবেশগুলোতে দলটির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর প্রধান অতিথি হিসেবে বক্তব্য দিতেন। কিন্তু গত বুধবারের বিএনপি-পুলিশ সংঘর্ষের ঘটনায় বৃহস্পতিবার গভীর রাতে মির্জা ফখরুল ও মির্জা আব্বাসকে গ্রেপ্তার করে পুলিশ। শুক্রবার আদালতের মাধ্যমে তাদের কারাগারে পাঠানো হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *