কোচিং না করায় মাকে গালিগালাজ, বাবাসহ শিক্ষার্থীকে মারধর

Slider শিক্ষা

সাভারের আশুলিয়ায় কোচিং না করায় এক কলেজছাত্র ও তার বাবাকে পেটানোর অভিযোগ উঠেছে একটি কোচিং সেন্টারের পরিচালক ও শিক্ষকের বিরুদ্ধে। গতকাল বৃহস্পতিবার সন্ধ্যায় আশুলিয়ার জিরানী পুকুরপাড় এলাকার শিউর সাকসেস কোচিং সেন্টারে এ ঘটনা ঘটে। পরে রাতে ভুক্তভোগীরা থানায় গিয়ে তিনজনের নাম উল্লেখ করে একটি অভিযোগ করেন।

অভিযুক্তরা হলেন-শিউর সাকসেস কোচিং সেন্টারের পরিচালক ও শিক্ষক মো. কাদের (৩৫), মো. তূর্য (২৭) ও রাসেল (৩৮)। ভুক্তভোগীরা হলেন- বিপিএটিসি স্কুল অ্যান্ড কলেজের প্রথম বর্ষের শিক্ষার্থী সাকিব খান (১৭) ও তার বাবা আসাদুজ্জামান খান (৪০)। তারা জিরানীর পুকুরপাড় এলাকার বাসিন্দা।

অভিযোগ সূত্রে জানা গেছে, শিক্ষার্থী সাকিব একসময় শিউর সাকসেস কোচিং সেন্টারে পড়তো। তবে কিছুদিন হলো সে কোচিং সেন্টার ছেড়ে প্রাইভেট পড়া শুরু করেছে। এতে সাকিবের মা শাহিলা খাতুনকে কোচিং সেন্টারের পরিচালক মো. কাদের ফোনে অকথ্য ভাষায় গালিগালাজ করেন। বিষয়টি নিয়ে গতকাল সন্ধ্যায় কথা বলতে গেলে সাকিবকে আটকে রেখে মারধর করে কাদের, তূর্য ও রাসেল। পরে সাকিবের বাবা সেখানে উপস্থিত হলে তাকেও পিটিয়ে আহত করা হয়। ঘটনার পর স্থানীয়রা তাদের উদ্ধার করে জিরানীর কোরিয়া মৈত্রী হাসপাতালে ভর্তি করে।

এ বিষয়ে জানতে চাইলে শিউর সাকসেস কোচিং সেন্টারের পরিচালক মো. কাদের বলেন, ‘আমার এখানে ছেলেটি (সাকিব) সাত বছর পড়েছে। কিছুদিন আগে মেয়ে সংক্রান্ত ঝামেলায় ফেঁসে গিয়েছিল। বিষয়টি নিয়ে আমি কথা বলায় তারা এসে আমার ওপর হামলা করে। এ বিষয়ে আমি থানায় একটি অভিযোগ দিয়েছি।’

এ বিষয়ে আশুলিয়া থানার উপ-পরিদর্শক (এসআই) সোহেল রানা বলেন, ‘ঘটনাটি আমাকে থানা থেকে জানানো হয়েছে। তদন্ত করে পরে বিস্তারিত জানাবো।’

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *