মধ্যরাতে ভালোবাসার অনুভূতি প্রকাশ করলেন পরীমণি

বিনোদন ও মিডিয়া

ঢাকাই সিনেমার প্রতিবাদী নায়িকা পরীমণি। নিজের কর্মকাণ্ডের জন্য বরাবরই আলোচনার শীর্ষে থাকেন তিনি। বর্তমানে স্বামী, সন্তান ও সংসার নিয়ে ব্যস্ত সময় পার করছেন।

তবে সোশ্যাল মিডিয়ায় বেশ সরব পরী। ফেসবুকে প্রায়ই ব্যক্তিজীবনের বিভিন্ন আনন্দঘন মুহূর্ত শেয়ার করেন ভক্ত-অনুরাগীদের দেখার সুযোগ করে দেন তিনি। মঙ্গলবার (২৯ নভেম্বর) মধ্যরাতে ভালোবাসার অনুভূতি প্রকাশ করে একটি ছবি পোস্ট করেছেন পরী।

তিনি লিখেছেন, একজন মানুষ আপনাকে গভীরভাবে ভালোবাসলে, কখনোই তাকে আপনার কাছ থেকে ছিনিয়ে নিতে পারবে না। তার চোখে যদি শুধু আপনি থাকেন, অন্য কোনো নারী তাকে স্পর্শ করতে পারবে না। একজন মানুষ যদি সত্যিই আপনাকে ভালোবাসে, আপন মনে করে, তাহলে সে কখনোই আপনাকে হতাশ করবে না। আপনার সঙ্গে কোনো ধরণের প্রতারণা করবে না। আপনার কষ্টটা বুঝবে, আপনাকে ভালোবাসবে।

পরী আরও লেখেন, আপনার মানুষটি যদি আপনার প্রতি আবেগপ্রবণ ও যত্নবান হয়, তাহলে সে এমন কিছু করবে না, যাতে আপনি কষ্ট পাবেন। কখনই সে আপনাকে ইচ্ছাকৃতভাবে আঘাত করবে না। আপনার অশ্রুসিক্ত চোখে আপনাকে বিছানায় যেতে দেবেন না। যে মানুষটা আপনাকে সত্যিই ভালোবাসবে সে সারাজীবন আপনার পাশে থাকবে। পৃথিবীর কোনো কিছুই আপনার প্রতি তার ভালোবাসা পরিবর্তন করতে পারবে না।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *