শাবনূরের নতুন প্রেমের গুঞ্জনে উত্তাল নেটদুনিয়া!

বিনোদন ও মিডিয়া


ঢাকাই ছবির সর্বকালের অন্যতম সফল অভিনেত্রী শাবনূর। সিনেমাপাড়ায় একটা কথা প্রচলিত আছে, দর্শক শুধু তাকে দেখার জন্যই সিনেমা হলে যেতেন। নব্বই দশকে জনপ্রিয়তার আকাশ ছুঁয়েছিলেন তিনি। ক্যারিয়ারের তুঙ্গে থাকা অবস্থায় বিয়ে করে অস্ট্রেলিয়ার সিডনিতে পাড়ি জমান।

দীর্ঘদিন ধরেই সেখানে ছেলে আইজান, মা, ভাই-বোনসহ বসবাস করছেন শাবনূর। মাঝেমধ্যে দেশে এলেও খুব বেশি দিন থাকেন না। অনেক দিন নতুন সিনেমায় অভিনয় না করলেও শাবনূরের জনপ্রিয়তায় ভাটা পড়েনি। ভক্তদের কাছে তার আবেদন যেন আগের মতোই। যে কারণে প্রায়ই খবরের শিরোনামে উঠে আসেন তিনি।

সম্প্রতি শাবনূরের নতুন প্রেমের গুঞ্জনে আলোচনার কেন্দ্রে চলে আসেন নায়িকা। সোশ্যাল মিডিয়ায় এক বন্ধুর সঙ্গে তোলা বেশ কিছু ছবি শেয়ার করেছেন শাবনূর। অন্তর্জালে প্রকাশের পরপরই সেগুলো ভাইরাল হয়ে যায়। ছবিতে তাদের ঘনিষ্ঠতা দেখে নেটিজেনদের ধারণা, সেই যুবকের সঙ্গেই নতুন প্রেমে মজেছেন শাবনূর। যদিও এ বিষয়ে শাবনূর কিছু জানাননি।

এর আগে, ২০১২ সালের ২৮ ডিসেম্বর পেশায় ব্যবসায়ী অনিক মাহমুদ হৃদয়কে বিয়ে করেন শাবনূর। ২০১৩ সালের ২৯ ডিসেম্বর তাদের ঘর আলো করে জন্ম নেয় পুত্রসন্তান আইজান নিহান। এরপর ২০২০ সালে বিচ্ছেদের পথে হাঁটেন এই দম্পতি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *