ইরানের বিরুদ্ধে ৪-১ গোলে এগিয়ে ইংল্যান্ড

Slider খেলা

দুর্দান্ত খেলছে ইংল্যান্ড। এই মুহুর্তে তারা ইরানের বিপক্ষে ৪-১ গোলে এগিয়ে রয়েছে। জোড়া গোল করেছেন বুকাইয়া সাকা। তার দ্বিতীয় গোল করার পরপরই একটি গোল শোধ করেছে ইরান। ৩ মিনিটের ব্যবধানে ব্যবধান কমান তিনি।

৩৪ মিনিটের মাথায় প্রথম গোল পায় ইংল্যান্ড। মধ্য মাঠের খেলোয়াড় জুদে বেলিংহ্যামের দেওয়া গোলে ইরানের বিরুদ্ধে এগিয়ে যায় ইংলিশরা। এরপর ৪৩ মিনিটে বুকাইয়া সাকা এবং ৪৫ মিনিটে রহিম স্টারলিং তৃতীয় গোল করেন।

বিশ্বজয়ের পথে ইংলিশদের প্রথম সাক্ষাত এশিয়ার দেশ ইরানের। বি’ গ্রুপের ম্যাচটি খেলতে দুই দল খলিফা ইন্টারন্যাশনাল স্টেডিয়ামে মাঠে নেমেছে। ইরানের বিপক্ষে জিততে শক্তিশালী একাদশ নিয়েই মাঠে নেমেছে গ্যারেথ সাউদগেটের দল।

ইরানের বিপক্ষে সাউদগেট ৪-২-৩-১ ফরমেশন নিয়ে নিজের দলকে সাজিয়েছেন। স্ট্রাইকার হিসেবে ইংলিশদের নেতৃত্ব দেবেন তারকা ফুটবলার হ্যারি কেইন। তিনি খেলবেন নাম্বার নাইন হিসেবে। তার পেছনে থাকছেন ম্যাসন মাউন্ড, রহিম স্টার্লিং এবং বুকাইয়ো সাকা।

ডিফেন্সে ইংলিশরা ভরসা রেখেছেন হ্যারি ম্যাগুয়ের, ট্রিপিয়ের, লুক শ এবং স্টোনসকে নিয়ে। অ্যাটাকিং মিডফিল্ডার হিসেবে থাকছেন বেলিংহ্যাম এবং রিস। গোলবারের দায়িত্ব সামলাবেন পিকফোর্ড। খেলার শুরুতে মাঠ চেড়েছেন ইরানের গোল রক্ষক। ইংল্যান্ডের আক্রমণ সামলাতে গিয়ে তিনি ইনজুরির ফাঁদে পড়ে মাঠ ছাড়েন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *