শেষযাত্রায় ঐন্দ্রিলা, কেওড়াতলা শ্মশানে অভিনেত্রীর শেষকৃত্য করা হয়

Slider বিনোদন ও মিডিয়া


১৯ দিনের লড়াইয়ের পর হৃদ্‌রোগে আক্রান্ত হয়ে মারা গিয়েছেন অভিনেত্রী ঐন্দ্রিলা শর্মা। রবিবার হাওড়ার একটি বেসরকারি হাসপাতাল থেকে তাঁর মরদেহ প্রথমে নিয়ে যাওয়া হয়েছে কুঁদঘাটের বাড়িতে। এর পর টলিগঞ্জের টেকনিশিয়ান্স স্টুডিয়োয় শেষ বারের মতো রাখা হবে তাঁর মরদেহ। সন্ধ্যায় কেওড়াতলা শ্মশানে তাঁর শেষকৃত্য করা হয়।
রবিবার দুপুর ১২টা ৫৯ মিনিটে শেষ নিশ্বাস ত্যাগ করেন ঐন্দ্রিলা। ১ নভেম্বর থেকে অসুস্থ ছিলেন তিনি। হাওড়ার একটি বেসরকারি হাসপাতালে তাঁকে ভর্তি করানো হয়েছিল। চিকিৎসকরা জানান, মস্তিষ্কে রক্তক্ষরণ হয়েছে ঐন্দ্রিলার। এর পর কোমায় চলে যান তিনি। ভেন্টিলেশনেও রাখা হয়েছিল তাঁকে। দীর্ঘ লড়াইয়ের পর হার মানতে হয় ঐন্দ্রিলাকে।

কেওড়াতলা শ্মশানে ঐন্দ্রিলার শেষকাজে তাঁর অনুরাগী বা সংবাদমাধ্যমের কোনও প্রতিনিধিরা ঢুকতে পারবেন না। অভিনেত্রীর শেষকৃত্যে একমাত্র তাঁর পরিবারের সদস্যরা এবং রাজ্যের মন্ত্রীরাই থাকতে পারবেন। এমনই জানিয়ে দেওয়া হল। কেওড়াতলায় পরিজনের সৎকারের জন্য যাঁরা এসেছিলেন, তাঁরা ঐন্দ্রিলার মরদেহ দেখতে ভিড় করেন। অভিনেত্রীকে শেষ বারের মতো দেখতে অনেকে মোবাইলে ভিডিয়ো কল করাও শুরু করে দেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *