রাজ থেকে পিছু হটলেন বিদ্যা সিনহা মিম

Slider বিনোদন ও মিডিয়া

বিদ্যা সিনহা মিম আর শরিফুল রাজের সঙ্গে কাজ করবেন না। তিনি এ ব্যাপারে চূড়ান্ত সিদ্ধান্ত নিয়েছেন। মিম ও রাজের হাত ধরাধরিতে ব্যাপকভাবে ক্ষেপেছেন রাজের অভিনেত্রী স্ত্রী পরীমনি। এই নিয়ে মিম-রাজ-পরীর মধ্যে ফেসবুকযুদ্ধও হয়েছে। সম্প্রতি মিম-রাজ অভিনীত ‘পরাণ’ ও ‘দামাল’ মুক্তি পেয়েছে। এর মধ্যে একটি ছবি দারুণভাবে দর্শককে বিনোদিত করলেও আরেকটি চরমভাবে হতাশ করেছে। সুতরাং তাদের জুটিকে সফলও বলা যায় না। অর্থাৎ মিম-রাজের জুটিকে দেখার জন্য দর্শক যে প্রবল আগ্রহ নিয়ে অপেক্ষা করবেন, বিষয়টা তেমন নয়। তবে দামাল ছবিটি খুড়িয়ে খুড়িয়ে এখনো দেশের দু’চারটি সিনেমা হলে চলছে।

‘অ্যাডভেঞ্জার সুন্দরবন’ ছবির পরিচালক আবু রায়হান জুয়েল ‘পথে হলো দেখা’ নামে একটি ছবিতে চুক্তিবদ্ধ করেছিলেন মিমকে। তার সঙ্গে তিনি নিতে চেয়েছিলেন শরিফুল রাজকে। কিন্তু জুয়েল কিছুতেই শরিফুল রাজকে ধরতে পারছিলেন না। এই পরিচালকের প্রথম ছবিটিতে পরীমনি কাজ করেছেন। তারই সহায়তায় জুয়েল চিত্রনাট্য নিয়ে দেখা করেন রাজের সঙ্গে। কিন্তু রাজ চিত্রনাট্য পড়ার পরও ছবিটি করবেন কি করবেন না পরিচালককে কিছু জানাননি। এরপর পরিচালক ছবিটির কাজ বন্ধ করে দিয়েছেন। হাত ধরার কারণেই বিতণ্ডা হওয়ায় মিম ছবিটিতে কাজ করছেন না, এটা সঠিক নয়।

মিম বলেছেন, রাজের সঙ্গে সিনেমা করছি না। এটাই চূড়ান্ত সিদ্ধান্ত। অদূর ভবিষ্যতে কী হবে জানি না। কিন্তু এখনকার সিদ্ধান্ত সিনেমা করব না।

মিম আরও বলেন, দেখুন, একটি সিনেমা কিংবা নাটক করতে গেলে রোমান্টিক দৃশ্য থাকতেই পারে। যেখানে হাত ধরা নিয়েই প্রশ্ন তোলা হয়, সেখানে রোমান্টিক দৃশ্যে কীভাবে অভিনয় করব?’

মিম এক প্রশ্নের জবাবে বলেন, ‘পথে হলো দেখা ছাড়াও আরও একাধিক সিনেমা নিয়ে কথা হচ্ছিল। যেখানে আমরা দুজন জুটি হিসেবে অভিনয় করতাম। কিন্তু এখন তা হচ্ছে না।

নিজের ক্যারিয়ার নিয়ে মিম ফেসবুক স্ট্যাটাসে বলেছেন, ‘সবার ভালোবাসায় আমি ক্যারিয়ারের সুন্দর সময় পার করছি। সবার প্রতি সম্মান করেই বলছি, শোবিজ আমাকে অনেক দিয়েছে। আমি সুন্দরভাবে কাজ করতে চাই।’

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *