সাভার থেকে জামায়াত-শিবিরের ৬৬ নেতা-কর্মী আটক

Slider জাতীয়


সাভারের একটি হাউজিংয়ের নির্জন স্থান থেকে শুক্রবার বিকেলে বিভিন্ন আলামতসহ জামায়াতে শিবিরের ৬৬ জন নেতাকর্মীকে আটক করেছে পুলিশ। আটকরা রাজধানীর মোহাম্মদপুর পশ্চিম থানা থেকে এসেছিলেন।

প্রত্যক্ষদর্শীদের বরাত দিয়ে সাভার মডেল থানা পুলিশ বলছে, রাতে উপজেলার আমিনবাজার ও ভাকুর্তা ইউনিয়নের সীমান্ত ঘেষা গ্রাম চাপড়া এলাকার আবাসন কোম্পানী ঢাকা গার্ডেন সিটি ইকরা হাউজিং লিমিটেডের ভিতরে একটি নির্জন স্থানে জামায়াত শিবিরের নেতাকর্মীরা গোপন বৈঠন করছে। এমন খবরের ভিত্তিতে অভিযান চালায় সাভার মডেল থানা পুলিশ। এসময় সেখান থেকে জামায়াত শিবিরের ৬৬ নেতাকর্মীকে গ্রেপ্তার করা হয়।
গ্রেপ্তারকৃতদের নাম পরিচয় বা জামায়াত শিবিরের কোন পদে আছেন তা বলতে চাননি পুলিশ। গ্রেপ্তারকৃতরা সেখানে বৈঠন কালে নাশকতা করতে চেয়েছিলো বলে জানিয়েছে পুলিশ।

শুক্রবার দিবাগত রাতে সাভার মডেল থানার ওসি দীপক চন্দ্র সাহা জানান, ভাকুর্তা ইউনিয়নের চাপড়া এলাকার ঢাকা গার্ডেন সিটি ইকরা হাউজিং লিমিটেডের ভেতর থেকে তাদের আটক করা হয়।

গ্রেপ্তারকৃতদের নামে সাভার মডেল থানায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে। আটকদের বিস্তারিত পরে জানানো হবে বলে জানিয়েছেন সাভার মডেল থানা পুলিশ।

পুলিশ জানায়, আটকরা গোপনে জামায়াতের বার্ষিক রুকন সম্মেলনের আয়োজন করেছিলেন। তারা নাশকতার পরিকল্পনা করছিলেন বলেও জানিয়েছে পুলিশ। সম্পাদনা: মাজহারুল ইসলাম

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *