ঐন্দ্রিলার শারীরিক অবস্থার অবনতি, মিরাকলের জন্য দোয়া চাইলেন সব্যসাচী

বিনোদন ও মিডিয়া


শারীরিক অবস্থার আরও অবনতি দেখা দিয়েছে কলকাতার ছোটপর্দার জনপ্রিয় অভিনেত্রী ঐন্দ্রিলা শর্মার। গত ১ নভেম্বর (বৃহস্পতিবার) ব্রেন স্ট্রোক করে হাসপাতালে ভর্তির ১৪তম দিনেও (গতকাল সোমবার পর্যন্ত) এখন পর্যন্ত জ্ঞান ফেরেনি এই অভিনেত্রীর।

এদিকে ঐন্দ্রিলার সঙ্গে হাসপাতালেই থাকছেন তার বন্ধু সব্যসাচী। গত সোমবার (১৪ নভেম্বর) আবারও বান্ধুবীর জন্য ফেসবুকে সব্যসাচী লিখেছেন, কখনও ভাবিনি, এটা আমাকে এখানে লিখতে হবে। কিন্তু আজ লিখলাম। ঐন্দ্রিলার জন্য সবাই মন থেকে প্রার্থনা করুন। সৃষ্টিকর্তার কাছে মিরাকলের জন্য দোয়া করুন। এত খারাপ পরিস্থিতিতেও অমানুষিকভাবে মৃত্যুর সঙ্গে লড়াই করছে ঐন্দ্রিলা।

সামাজিক যোগাযোগমাধ্যমে সব্যসাচী দেওয়া এমন পোস্ট দেখে বোঝাই যাচ্ছে জীবন-মৃত্যুর সন্ধিখানে রয়েছেন ঐন্দ্রিলা। বিগত কয়েকদিনের তার এই লড়াইতে পাশে ছিলেন ঐন্দ্রিলার বাবা-মাও। বর্তমানে এ অভিনেত্রীর শারীরিক অবস্থা নিয়ে ব্যাপক উদ্বিগ্ন ভক্ত-অনুরাগী থেকে শুরু করে তার পরিবার, বন্ধুবান্ধব ও সহকর্মীরা।

এদিকে ঐন্দ্রিলার শারিরক অবস্থার কথা জানিয়ে চিকিৎসকরা বলেন, এখনও জ্ঞান ফেরেনি ঐন্দ্রিলা শর্মার। কোনো সাড়া শব্দও নেই তার। তবে শরীরে জ্বর আছে। ঐন্দ্রিলাকে বর্তমানে নতুন অ্যান্টিবায়োটিক দেওয়া হয়েছে। এতে অবস্থার কোনো পরিবর্তন হয় কিনা তা পর্যবেক্ষণ করা হচ্ছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *