দামালের পরিচালককে ‘দালাল’ বললেন পরীমণি

Slider বিনোদন ও মিডিয়া

বাংলাদেশের চলচ্চিত্র নির্মাতাদের মধ্যে সফলতার তুঙ্গে আছেন রায়হান রাফি। তার পরিচালনায় নতুন করে সিনেমা হলমুখী হয়েছে বাংলাদেশের দর্শকরা। সবার হৃদয় জয় করা ‘পরাণ’ সিনেমার এই পরিচালকের ‘দামাল’ সিনেমাটি এখনও দেশব্যাপী অনেক সিনেমা হলে চলছে।

এবার এই খ্যাতিমান চলচ্চিত্র নির্মাতাকে প্রকাশ্যে ‘দালাল’ বললেন বিতর্কিত নায়িকা পরীমণি। বুধবার (৯ নভেম্বর) রাত তিনটায় নিজের ফেসবুক অ্যাকাউন্টে এই মন্তব্য করেন। সেখানে তিনি পরাণ এবং দামাল সিনেমার কলাকুশলীদেরকে দিলেন বিষাক্ত ছোবল। সেই ফেসবুক পোস্টের প্রথম লাইনেই চলচ্চিত্র নির্মাতা রায়হান রাফিকে উদ্দেশ্য করে পরী লিখেছেন, ‘রায়হান রাফি সিনেমার সাথে সাথে দালালিটাও ভালো করেন দেখি’!

কি কারণে এই নির্মাতাকে নিয়ে সামাজিক যোগাযোগ মাধ্যমে এমন মন্তব্য করেছেনে তা এখনও পরিস্কার না। তবে দামালের প্রমোশনে রাজ-মিমের হাতধরা নিয়ে হিংসায় এমন করতে পারেন বলে ভক্তরা মনে করছেন। ফেসবুক পোস্টেটির পরের লাইনেই হালের জনপ্রিয় অভিনেত্রী মিমকেও কটাক্ষ করেছেন। মিমকে উদ্দেশ্য করে লিখেছেন, ‘নিজের জামাইকে নিয়ে সন্তুষ্ট থাকা উচিত ছিল’।

একই পোস্টে নিজের স্বামী বর্তমানে ঢালিউডের অন্যতম সুপারস্টার শরিফুল ইসলাম রাজকে লক্ষ্য করেও তীর ছুড়েছেন। তিনি রাজকে উদ্দেশ্য করে লিখেছেন, ‘এটা এতদূর গড়াতে দেয়া উচিত হয়নি’।

এর আগে ১৩ অক্টোবর ফেসবুকে আরও একটি পোস্ট দেন পরী। পোস্টে তিনি লেখেন, ‘সিয়ামকে সিনেমার বাইরে কোনও নায়িকার হাত ধরে চটকা-চটকি করতে দেখি নাই কোনোদিন। তার এই ব্যাপারটা আমার হেব্বি লাগে’। এরপরই একটি লাল হৃদয়ের ইমোজি জুড়ে দিয়েছিলেন এই অভিনেত্রী।

শুরু থেকেই বিদ্যা সিনহা সাহা মিম এবং নিজের স্বামী শরিফুল ইসলাম রাজকে নিয়ে সন্দেহ করে আসছিলেন। তবে কি সত্যি হতে চলেছে পরীর সন্দেহ? এই ফেসবুক পোস্টের পর এখনও কোনো প্রতিক্রিয়া জানাননি চলচ্চিত্র নির্মাতা রায়হান রাফি এবং অভিনেত্রী বিদ্যা সিনহা সাহা মিম। তবে সাধারণ দর্শকরা এই পোস্ট দেখার পর পরীমণিকেই দুষছেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *