যৌতুক মামলায় স্থায়ী জামিন পেলেন ক্রিকেটার আল-আমিন

Slider বাংলার আদালত


স্ত্রীর ইসরাত জাহানের দায়ের করা যৌতুক দাবি ও নির্যাতনের মামলায় স্থায়ী জামিন পেয়েছেন বাংলাদেশ জাতীয় ক্রিকেট দলের পেসার আল-আমিন হোসেন।

আজ মঙ্গলবার আল-আমিন ঢাকার ৮ নং নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনালের বিচারক বেগম মাফরোজা পারভীনের আদালতে আত্মসমর্পণ করে আইনজীবীর মাধ্যমে স্থায়ী জামিনের আবেদন করেন। আদালত শুনানি শেষে তার জামিনের আবেদন মঞ্জুর করেন। বিষয়টি নিশ্চিত করেছেন আসামি পক্ষের আইনজীবী আব্দুর রহমান মাসুম।

এর আগে গত ৫ সেপ্টেম্বর এ মামলায় হাইকোর্টে আগাম জামিন আবেদন করেন আল-আমিন। পরের দিন হাইকোর্টের বিচারপতি মো. রেজাউল হাসান ও বিচারপতি মো. আতাবুল্লাহর সমন্বয়ে গঠিত বেঞ্চ তার আট সপ্তাহের আগাম জামিন মঞ্জুর করেন।

ঢাকার নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনালে আট সপ্তাহ পরে তাকে আত্মসর্মপণ করার জন্য বলেন আদালত। আজ আত্মসমর্পণ করে স্থায়ী জামিনের আবেদন করলে বিচারক তা মঞ্জুর করেন।

গত ১ সেপ্টেম্বর মিরপুর মডেল থানায় ক্রিকেটার আল-আমিনের স্ত্রী ইসরাত জাহানের লিখিত অভিযোগের ভিত্তিতে ২ সেপ্টেম্বর তা মামলা আকারে নথিভুক্ত করে। পরে ১৩ অক্টোবর মামলার প্রতিবেদন দাখিলের জন্য দিন ধার্য ছিল। তবে মামলার তদন্ত কর্মকর্তা প্রতিবেদন দাখিল না করায় ঢাকা মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট নিভানা খায়ের জেসি প্রতিবেদন দাখিলের জন্য ২ নভেম্বর দিন ধার্য করেন। তার আগে আজ আল আমিন স্থায়ী জামিন পেলেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *