প্রীতম-শেহতাজের বিয়ে আজ

Slider বিনোদন ও মিডিয়া

দীর্ঘদিনের প্রেমের সম্পর্ককে পরিণয়ে রূপ দিচ্ছেন জনপ্রিয় জনপ্রিয় গায়ক, সুরকার ও সংগীত পরিচালক প্রীতম হাসান এবং অভিনেত্রী শেহতাজ মনিরা হাশেম। শুক্রবার (২৮ অক্টোবর) শ্রীমঙ্গলের একটি হোটেলে বিবাহ বন্ধনে আবদ্ধ হতে যাচ্ছেন তারা।

গত বৃহস্পতিবার (২৭ অক্টোবর) সন্ধ্যায় প্রীতম-শেহজাদের গায়ে হলুদের অনুষ্ঠান সম্পন্ন হয়েছে। সেই ঘরোয়া আয়োজনের কিছু ছবি সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেছেন অভিনেত্রী সুনেরাহ বিনতে কামাল। ছবিতে দেখা যাচ্ছে, শেহতাজের মেহেদী রাঙা হাতের মাঝখানে লেখা প্রীতম। সুনেরাহ’র সেই পোস্টের পরই এই জুটির বিয়ের খবরটি প্রকাশ্যে আসে।

জানা গেছে, আপাতত দুই পরিবার আর ঘনিষ্ঠ বন্ধুদের নিয়েই বিয়ের আনুষ্ঠানিকতা সারছেন প্রীতম-শেহতাজ। পরে বড় আয়োজনের মাধ্যমে সবাইকে নিয়ে আনুষ্ঠানিকতা সম্পন্ন করবেন।

প্রসঙ্গত, বরেণ্য সংগীতশিল্পী প্রয়াত খালিদ হাসান মিলুর ছোট ছেলে প্রীতম হাসান। ‘লোকাল বাস’, ‘বেয়াইন সাব’, ‘খোকা’সহ বেশ কিছু গান দিয়ে জনপ্রিয়তা পেয়েছেন প্রীতম। অভিনয় করেও নজর কেড়েছেন তিনি। সবশেষ ওটিটি প্ল্যাটফর্মে মুক্তি পেয়েছে তার ওয়েব কনটেন্ট ‘আড়ালে’।

অন্যদিকে, অনেক বছর ধরে মডেলিং ও অভিনয়ের সঙ্গে জড়িত শেহতাজ। গেয়েছেন গানও। মূলত কাজ করতে গিয়েই প্রীতমের সঙ্গে সম্পর্ক হয় তার।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *